'রিয়া চক্রবর্তীর পর এবার পালা আরিয়ানের', গ্রেফতারি নিয়ে আক্রমণ অধীরের

এই মামলার সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্রের ছেলে আশিসের মামলার তুলনা করেছেন তিনি। তাঁর অভিযোগ, শাহরুখের ছেলের ক্ষেত্রে যে স্বচ্ছ্বতা ও তৎপরতা দেখানো হচ্ছে আশিসের ক্ষেত্রে তা দেখানো হয়নি।   

Asianet News Bangla | Published : Oct 10, 2021 8:04 AM IST / Updated: Oct 10 2021, 01:45 PM IST

মাদক মামলায় (Drug Case) গ্রেফতার করা হয়েছে শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan)। গ্রেফতারে শনিবারই নয়া মোড় এসেছে। আর এবার নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে পড়তে হল শাহরুখের গাড়ির চালক রাজেশ মিশ্র। তারপরই এই মামলা নিয়ে মন্তব্য করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী (Adhir Chowdhury)। পাশাপাশি এই মামলার সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্রের ছেলে আশিসের মামলার তুলনা করেছেন তিনি। তাঁর অভিযোগ, শাহরুখের ছেলের ক্ষেত্রে যে স্বচ্ছ্বতা ও তৎপরতা দেখানো হচ্ছে আশিসের ক্ষেত্রে তা দেখানো হয়নি।   

২ অক্টোবর একটি বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি করার অভিযোগে গ্রেফতার করা হয় আরিয়ানকে। এরপর থেকে ড্রাগ মামলায় প্রতিদিনই একের পর এক নতুন তথ্য উঠে আসছে। অন্যদিকে, গত রবিবার উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে (Lakhimpur Kheri) একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্র ও উপমুখ্যমন্ত্রী কেশব মৌর্য্যের। মন্ত্রীদের আসার পথেই বিক্ষোভ দেখাচ্ছিলেন কৃষকরা। সেখানেই হঠাৎ একটি কালো রঙের এসইউভি গাড়ি কৃষকদের ধাক্কা মারে। ৪ জন কৃষকের মৃত্যু হয়। শুরু হয় সংঘর্ষ। এই ঘটনায় আরও ৪ জনের মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। আশিসই ওই চার কৃষককে চাপা দিয়েছে বলে অভিযোগ তোলা হয়। 

আরও পড়ুন- Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

এই দুটি ঘটনার প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেন অধীর চৌধুরী। তিনি লেখেন, "মাদক মামলায় শাহরুখের ছেলেকে গ্রেফতারের ক্ষেত্রে যে তৎপরতা দেখা দিয়েছে তা অজয় কুমার মিশ্রের ছেলের ক্ষেত্রে দেখা যায়নি।" এরপর রিয়া চক্রবর্তীর প্রসঙ্গ টেনে এনে তিনি বলেন, "বছর খানেক আগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে জেলবন্দি করা হয়েছিল, এবার আরিয়ান খান এর পালা। আমাদের সংবিধানে সকলের প্রতি সমান বিচারের কথা বলা হয়েছে। কিশোর আরিয়ান খান কে লঘু পাপে গুরু দণ্ড দেওয়া হচ্ছে।"

 

 

আরও পড়ুন- 'আরিয়ানের সাথে যেটা হচ্ছে সেটা অন্যায়' মাদক কান্ডে আরিয়ানের পাশে সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং

এর আগেও আরিয়ানকে গ্রেফতারির ঘটনায় অধীর বলেছিলেন, এই ঘটনায় কিছুটা হলেও শাহরুখ খানের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে। ভারত এখন মাদক কারবার ও পরিবহণের অন্যতম জায়গা হয়ে পড়েছে। এই ঘটনায় যেন শাহরুখকে নিশানা না করা হয়। 

আরও পড়ুন- শাহরুখের ছেলের গাড়ির চালকে জেরা, ৬ জনে ছাড়া হয়েছে বলে জানাল NCB

উল্লেখ্য, আরিয়ান প্রথম থেকেই বলেছিলেন যে তিনি ওই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। এরপর তল্লাশিতেও তাঁর থেকে কোনও মাদক মেলেনি বলেই এনসিবি-র তরফে দাবি করা হয়েছে। আরিয়ান মাদক সেবন করেছিলেন কি না সেই বিষয়টি নিয়ে নিশ্চিতভাবে কোনও তথ্য মেলেনি। এদিকে এই ইস্যু নিয়েই প্রশ্ন তুলেছেন আইনজীবী বিকাশ সিং। বিকাশ সিং-ই ছিলেন রিয়া চক্রবর্তীর মামলায় সুশান্ত সিং রাজপুতের পরিবারের পক্ষের আইনজীবী। 

Share this article
click me!