Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Drug Case: শাহরুখের ছেলের গাড়ির চালকে জেরা, ৬ জনে ছাড়া হয়েছে বলে জানাল NCB

আরিয়ান খান মাদক মামলায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক ক্রমাগত নিশানা করে যাচ্ছেন এনসিবি ও কেন্দ্রের বিজেপি সরকারকে। নবাব মালিকের জামাতাকেও কয়েক মাস আগে মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছিল।

aryan khan drug case update srk s son s driver s statement recorded by ncb bsm
Author
Kolkata, First Published Oct 9, 2021, 8:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জামিন পাননি শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। আর্থার রোডের জেলের বন্ধ কুঠরীতেই দিন কাটছে। তবে হাতে হাত রেখে বসে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) সদস্যরা। ইতিমধ্যেই তারা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গাড়ির চালকে জিজ্ঞাসাবাদ করেছে। রেকর্ড করা হয়েছে তাঁর বয়ান। এনসিবি সূত্রের খবর জেরায় শাহরুখ খানের ছেলের গাড়ির ড্রাইভার স্বীকার করে নিয়েছেন তিনি আরিয়ান খান ও তার বন্ধুদের প্রমোদতরীতে পৌঁছে দিয়ে এসেছিলেন। গত সপ্তাহে বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে এনসিবি শাহরুখ পুত্র আরিয়ান খানসহ এখনও পর্যন্ত ১৮জনকে গ্রেফতার করাছে। 

aryan khan drug case update srk s son s driver s statement recorded by ncb bsm

অন্যদিকে আরিয়ান খান মাদক মামলায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক ক্রমাগত নিশানা করে যাচ্ছেন এনসিবি ও কেন্দ্রের বিজেপি সরকারকে। নবাব মালিকের জামাতাকেও কয়েক মাস আগে মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছিল। নবাব মালিকের অভিযোগ, এনসিবি মাদকমামলায় আরিয়ান খানসহ কয়েক জনকে আটক করে রেখেছে। কিন্তু একই মামলায় তিন জনকে ছেড়েও দিয়েছে। যে তিন জনকে মুক্তি দেওয়া হয়েছে তাঁদেরও পরিচয় জানিয়েছেন তিনি। নবাব মালিক জানিয়েছেন, বিজেপির প্রাক্তন যুবমোর্চার প্রধান মোগিত ভারতিয়মের শ্যালক ঋষভ সচদেব। অন্যরা হলেন আমির ফার্নিচারওয়ালা ও প্রতীক গবা।

তালিবান শাসিত আফগানিস্তান-চিন-পাকিস্তান ভারতের কাছে একটি বড় চ্যালেঞ্জ, সতর্ক করলেন শশী থারুর

CWC Meet: একাদশীতে কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠক, জল্পনা নতুন সভাপতিকে নিয়ে 

Blackout: আর মাত্র ২ দিন সময়, তারপরই দিল্লি অন্ধকারে ঢেকে যাবে বলে আশঙ্কা মন্ত্রীর

পাল্টা এনসিবি জানিয়েছে, তারা তিন জন নয়, এখনও পর্যন্ত মোট ৬ জনকে ছেড়ে দিয়েছে। কারণ তাদের সঙ্গে তদন্তের কোনও যোগ নেই। সংস্থার পক্ষ ৬৭ ধারায় নোটিশ জারি করে তাদের তদন্তের জন্য ডেকে পাঠান হয়েছিল। কিন্তু নিরাপত্তার কারণে তাদের পরিচয় জানানো হবে না বলেও জানিয়েছে এনসিবি।  তবে সকলের জবানবন্দি রেকর্ড করা রয়েছে। মামলা সংক্রান্ত সব নথিপত্র আদালতে পেশ করা হয়েছে বলেও জানিয়েছেন এনসিবি। কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছিল তা ভিত্তিহীন বলেও দাবি করা হয়েছে। 
 

aryan khan drug case update srk s son s driver s statement recorded by ncb bsm

aryan khan drug case update srk s son s driver s statement recorded by ncb bsm

Follow Us:
Download App:
  • android
  • ios