তামিলনাড়ুতে সেনা জওয়ানকে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার ডিএমকে কাউন্সিলর-সহ গ্রেফতার সাত, ঘটনার তীব্র নিন্দা বিরোধীদের

সূত্রের খবর গত ৮ ফেব্রুয়ারি প্রভু ও তাঁর ভাই পুকুরে কাপর কাচতে এলে তাঁদের সঙ্গে বচসায় জড়ান ডিএমকে কাউন্সিলর চিন্নাস্বামী ও তাঁর সঙ্গীরা। 

Web Desk - ANB | Published : Feb 15, 2023 6:44 PM IST

ডিএমকের এক কাউন্সিলর এবং তাঁর কয়েক জন সঙ্গীর বিরুদ্ধে ভারতীয় সেনা জওয়ানকে পিটিয়ে মারার অভিযোগ। এমনই ভয়াবহ ঘটনার অভিযোগ উঠল তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলায়। জানা যাচ্ছে পুকুরে জল তোলা নিয়েই বচসার সূত্রপাত হয় দু'পক্ষের মধ্যে। বচসা বাড়তে বাড়ত ক্রমেই হাতাহাতির রূপ নেয় যার জেরে পিটিয়ে মারা হয় ভারতীয় সেনার ওই জওয়ানকে। ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে আর চিন্নাস্বামী নামের নাগোজনহল্লি পুরসভার কাউন্সিলর-সহ তাঁর সাত জন সঙ্গীকে। নিহত জওয়ানের নাম প্রভু। বয়স ছিল ২৯ বছর।

সূত্রের খবর গত ৮ ফেব্রুয়ারি প্রভু ও তাঁর ভাই পুকুরে কাপর কাচতে এলে তাঁদের সঙ্গে বচসায় জড়ান ডিএমকে কাউন্সিলর চিন্নাস্বামী ও তাঁর সঙ্গীরা। প্রাথমিকভাবে কথা কাটাকাটির মধ্যেই বিবাদ সীমিত থাকে এবং একপ্রকার মিটে গেলেও প্রতিহিংসায় সেই রাতেই প্রভুর বাড়িতে চড়াও হয় চিন্নাস্বামী এবং তাঁর আট সঙ্গী। কাউন্সিলর ও তাঁর সঙ্গীরা মিলে প্রভু ও তাঁর ভাইকে বেধরক মারধর করে বলেও দাবি করা হয়েছে। এরপরই গুরুতর আহত অবস্থায় দু'জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার রাতে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু হয় প্রভুর। গুরুতর ভাবে আহত তাঁর ভাইও। প্রভুর ভাইয়ের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় চিন্নাস্বামী এবং তাঁর ছেলে-সহ সাত সঙ্গীকে। ঘটনার তীব্র নিন্দা করেছেন বিজেপি-সহ অন্যান্য বিরোধী দলগুলি। তামিলনাড়ুর সভাপতি আন্নামালাই এই প্রসঙ্গে বলেছেন,'এমকে স্তালিনের শাসনে রাজ্যে দুবৃত্তদের অবাধ দাপাদাপি চলছে।'

আরও পড়ুন - 

প্রকৃত নিয়ন্ত্রণরেখায় আরও শক্তিশালী ভারতীয় সেনা, নতুন ৭টি ব্যাটেলিয়ন তৈরির অনুমোদন

‘আর বাঁচতে চাই না’, কেরলের কোঝিকোড়ে এনআইটির হোস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিল বাংলার মেধাবী ছাত্র নিদিন

ফ্রিজে রাখা প্রেমিকার দেহ, সেজেগুজে গিয়ে মা-বাবার পছন্দের পাত্রীকে বিয়ে করে ফেললেন দিল্লির যুবক

Share this article
click me!