'ট্রোলের উত্তর দেওয়ার সময় নেই'- মহুয়া মৈত্রের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে মুখ খুললেন শশী থারুর

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক বিবৃতিতে শশী থারুর বলেছেন, 'আমার জীবন মানুষের জন্য উৎসর্গীকৃত এবং আমি তাদের জন্য কাজ করি। এই ধরনের ট্রোল যারা সস্তা রাজনীতি করে তাদের জনপ্রিয়তা পাওয়ার একটি উপায় এবং আমি এই ধরনের লোকদের সিরিয়াসলি নিই না।

Parna Sengupta | Published : Oct 23, 2023 1:56 PM IST

শশী থারুর এবং মহুয়া মৈত্রের ভাইরাল ছবি নিয়ে এখন প্রথমবার মুখ খুললেন কংগ্রেস সাংসদ। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল যে তাদের দুজনের হাতে ওয়াইনের গ্লাস ধরা। এর পরে কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলতে শুরু করেন যে দুজনের মধ্যে একটি রোমান্টিক সম্পর্ক রয়েছে। তবে এবার এর জবাব দিলেন কংগ্রেস সাংসদ। তিনি বলেন যে তিনি তৃণমূল সাংসদের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন যেখানে কেবল তার বোন ছাড়াও তার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। যাইহোক, ভাইরাল ছবি ট্রোলকারীদের জবাবে থারুর বলেছেন যে যারা তাঁদের ব্যক্তিগত ছবির অজুহাতে নিশানা করছেন তাদের রাজনীতি নিম্ন স্তরের। এ ধরনের কোনো ট্রোলের জবাব দিতে চান না বলেও জানান তিনি।

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক বিবৃতিতে শশী থারুর বলেছেন, 'আমার জীবন মানুষের জন্য উৎসর্গীকৃত এবং আমি তাদের জন্য কাজ করি। এই ধরনের ট্রোল যারা সস্তা রাজনীতি করে তাদের জনপ্রিয়তা পাওয়ার একটি উপায় এবং আমি এই ধরনের লোকদের সিরিয়াসলি নিই না। শশী থারুর তার জীবনযাত্রার কারণে এর আগেও বহুবার সমালোচনার সম্মুখীন হয়েছেন। মহিলা সাংসদের সঙ্গে তাঁর একটি ছবি ভাইরাল হয়েছিল, এমনকি তার পরেও তিনি প্রচুর ট্রোলড হয়েছেন।

জানা গিয়েছে যে ভাইরাল ছবিগুলি মহুয়া মৈত্রের জন্মদিনের পার্টির ছিল যেখানে শশী থারুর উপস্থিত ছিলেন। মহুয়া এবং থারুরকে ওয়াইন গ্লাস হাতে নিয়ে পশ্চিমা পোশাকে দেখা গিয়েছিল। তৃণমূল সাংসদের পরিবারের সদস্যরা ছাড়াও এই পার্টিতে উপস্থিত ছিলেন কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। তাদের দুজনের এই ছবি সামনে আসার পর কিছু ব্যবহারকারী প্রশ্ন করেছিলেন ভিন্ন দলের এই দুই এমপির মধ্যে কোনো বিশেষ সম্পর্ক আছে কি না? কিছু ব্যবহারকারী আবার তাদের বিয়ে নিয়েও জল্পনা শুরু করেন।

Share this article
click me!