কুকুরের তাড়া খেয়ে পালাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু! উৎসবের মধ্যে চলে গেলেন দেশের নামকরা শিল্পপতি

আহমেদাবাদ মিররের প্রতিবেদনে বলা হয়েছে, ১৫ অক্টোবর সকালে ইসকন আম্বলি রোডের কাছে তার মর্নিং ওয়াকের সময় কুকুর তাড়া করে। তখনই হোঁচট খেয়ে দেশাই মাটিতে পড়ে যান।

Parna Sengupta | Published : Oct 23, 2023 11:00 AM IST

দেশ জোড়া উৎসবের আনন্দের মাঝে এক দুঃসংবাদ। বাঘ বকরি টি গ্রুপের নির্বাহী পরিচালক পরাগ দেশাইয়ের আচমকা প্রয়াণ। মাত্র ৪৯ বছর বয়েসে মর্মান্তিক মৃত্যু হল তাঁর। রবিবার সন্ধ্যায় আহমেদাবাদের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। সংবাদমাধ্যম সূত্রে খবর, ৪৯ বছর বয়সী দেশাই তার বাড়ির বাইরে পথ কুকুরদের হাতে আক্রান্ত হন। এই হামলায় গুরুতর আহত হওয়ার পর তাকে একটি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

আহমেদাবাদ মিররের প্রতিবেদনে বলা হয়েছে, ১৫ অক্টোবর সকালে ইসকন আম্বলি রোডের কাছে তার মর্নিং ওয়াকের সময় কুকুর তাড়া করে। তখনই হোঁচট খেয়ে দেশাই মাটিতে পড়ে যান। পথকুকুরের এই আক্রমণে মাটিতে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট লাগে তাঁর।

তার বাড়ির বাইরে উপস্থিত গার্ড তৎক্ষণাত তার পরিবারের সদস্যদের খবর দেন, তারা তাকে কাছের একটি হাসপাতালে নিয়ে যায়। তবে একদিন ভর্তি থাকার পর মাথায় অপারেশনের জন্য জাইডাস হাসপাতালে পাঠানো হয়। তবে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বাঘ বকরি গ্রুপের তরফে একটি ইনস্টা পোস্টে বলা হয়েছে "গভীর দুঃখের সঙ্গে আমরা আমাদের প্রিয় পরাগ দেশাইয়ের মর্মান্তিক মৃত্যু ঘোষণা করছি। গোটা পরিবার দুঃখিত"। পরাগ দেশাই ছিলেন বাঘ বকরি টি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাকেশ দেশাইয়ের ছেলে। তাঁর পরিবারে রয়েছেন স্ত্রী বিদিশা ও মেয়ে পারিশা।

৩০ বছরের বেশি সময় ধরে উদ্যোক্তাতার সঙ্গে, পরাগ দেশাই কোম্পানির বিক্রি, ব্যবসা এবং রপ্তানি বিভাগের নেতৃত্ব দেন। কোম্পানির টার্নওভার ১,৫০০ কোটির বেশিতে পৌঁছে দেন। এছাড়াও একজন নেতৃস্থানীয় শিল্পপতি ছিলেন তিনি, দেশাই অন্যান্য সংস্থাগুলির মধ্যে ভারতীয় শিল্প ফেডারেশনের (CII) অংশ ছিলেন। বাঘ বকরি ওয়েবসাইট দেশাইকে "একজন বিশেষজ্ঞ চা স্বাদকারী এবং মূল্যায়নকারী" হিসাবে বর্ণনা করেছে৷ তিনি লং আইল্যান্ড ইউনিভার্সিটি ইউএসএ থেকে এমবিএ করেন। 

Share this article
click me!