Viral Video: ফুচকা খাবার আগে সাবধান, আপনার ফুচকার টকজলে নেইতো বিক্রেতার প্রস্রাব

এবার থেকে ফুচকা খাওয়ার আগে অবস্যই দ্বিতীয়বার চিন্তাভাবনা করবেন। গুয়াহাটির একটি ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের পরামর্শ। 
 

Asianet News Bangla | Published : Aug 24, 2021 10:14 AM IST

ফুচকা, পানিপুরি, গোলগাপ্পা- উত্তর থেকে দক্ষিণ ভারত জুড়ে এই চটপটা খাবারটি এখন রীতিমত রাজ করছে। একএক জায়গায় একএক নামে পরিচিত। তরুণ-তরুণী থেকে শুরু করে কিশোর বার প্রৌঢ় অনেকেই ফুচকার প্রেমে পাগল। কোথাও আলুর মিশ্রণ আবার কোথাও মটর বা ঘুগনি ব্যবহার করা হয় পুর হিসেবে। কলকাতা সহ এই রাজ্যে মূলত তেঁতুল জল দেওয়া হয়। অন্য অনেক রাজ্যেই আবার পুদিনা পাতার জলও ব্যবহার করা হয়। কিন্তু সেই জল টক হতেই হবে- একাই প্রথম আর প্রধান শর্ত। সে যাই হোক- ফুচকা প্রেমীদের জন্য একটি একটি খারাপ খবর রয়েছে। এবার থেকে ফুচকা খাবার আগে সাবধান হয়ে যান। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ফুচকাওালা ফুচকার জলে নিজের প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন। 

Afghanistan Crisis: ভারতীয় কনস্যুলেটের শৌচাগারে তল্লাশি তালিবানদের, নজরে গুরুত্বপূর্ণ নথি

মাত্র ২০ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেছেন মামুন খান নামে এক নেটিজেন। তিনি জানিয়েছেন, তিনি স্পষ্ট দেখেছেন ফুচকাওয়ালা ফুচকার টকজল তৈরির জন্য নিজের প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন তাতে। এই এঘটনা গুয়াহাটির আটগাঁও-এর বলেও জানিয়েছেন তিনি। ভিডিওটির ক্যাপশানে তিনি লিখেছেন 'মর্মাহত'। 

'মুখ্যমন্ত্রীকে চড় মারতাম', মন্তব্য করে বিপাকে কেন্দ্রীয় মন্ত্রী, শিবসেনা-বিজেপি ধুন্ধুমার

মামুন খানের আপলোড করা ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ফুচকাওয়ালা স্টলের সামনে দাঁড়িয়ে একটি মগে প্রস্রাব করলেন। তারপর সেই মগের প্রস্রাবই ঢেলে দিলেন ফুচকার জন্য যে চকজল ব্যবহার করা হয় সেই বালতিতে। এই ভিডিও আপলোড করার পরেই দ্রুতগতিতে তা ভাইরাল হয়ে যায়। প্রায় ১৪ হাজারেও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। সূত্রের খবর ফুচকাওয়ালাকে গ্রেফতার করা হয়েছে। 

Horrific Video: চোখের সামনে ভেঙে পড়ছে পাহাড়, 'ভয়ঙ্কর ভূমিধস' বলে চিৎকার যাত্রীদের

ভিডিওটি নিয়ে নেটিজেনরাও সরব হয়েছে। কারণ এখন এখন ভারতে যেসব স্ট্রিটফুডের দৌরাত্ম তার মধ্যে প্রথমেই রয়েছে ফুচকা। ফুটপাথের গণ্ডি ছাড়িয়ে ফুচকা এখন শপিংমল আর বিয়েবাড়ির খাবারের তালিকাতেও সমান জনপ্রিয়। এক নেটিজেনের পরামর্শ এবার থেকে ফুচকা খাওয়ার আগে অবস্যই প্রত্যেকের একবা ভাবা উচিৎ।  

Share this article
click me!