মা সোনিয়ার ৭৬ তম জন্মদিন পালন রাহুল গান্ধীর, জঙ্গল সাফারিতে মা ও ছেলে

রণথম্বোর ন্যাশনাল পার্কে মা সোনিয়া গান্ধী ও ছেলে রাহুল গান্ধীর ঐকান্তিক সাফারি উপভোগের ছবি এখন হু হু করে ভাইরাল হলো নেট দুনিয়ায়। মায়ের ৭৬ তম জন্মদিন পালন করতেই এমন জঙ্গল ভ্রমণের পরিকল্পনা করলেন রাহুল গান্ধী

Web Desk - ANB | Published : Dec 9, 2022 5:52 PM IST

রাজনীতির হৈ হট্টগোল ছেড়ে কয়েকদিন মা- ছেলেতে মিলে একটু নিজেদের মতো সময় কাটানো।রণথম্বোর ন্যাশনাল পার্কে মা সোনিয়া গান্ধী ও ছেলে রাহুল গান্ধীর ঐকান্তিক সাফারি উপভোগের ছবি এখন হু হু করে ভাইরাল হলো নেট দুনিয়ায়। মায়ের ৭৬ তম জন্মদিন পালন করতেই এমন জঙ্গল ভ্রমণের পরিকল্পনা করেন রাহুল গান্ধী। এমনকি মায়ের জন্মদিন উপলক্ষ্যে ভারত জোড়ো যাত্রা চারদিন স্থগিতও রাখেন তিনি। মা ছেলের এই আবেগবিহ্বল মুহুর্ত দেখে আবেগে ভাসলো নেটিজেনমহল।

ছবিতে দেখা যাচ্ছে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী একটি খোলা জিপে বসে উপভোগ করছেন জঙ্গলের রহস্যময় পরিবেশ। প্রথমে পার্কের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করা হয় ছবিটি তারপর থেকেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পোস্টটি । মাত্র ১৫ মিনিটের মধ্যেই ১০০ টিরও বেশি লাইক পেয়েছি পোস্টটি।

রণথম্বোর ন্যাশনাল পার্ক রাজস্থানের সওয়াই মাধোপুরে অবস্থিত। এই জঙ্গলটি বাঘের জন্য বিখ্যাত। এই জঙ্গলেই সবচেয়ে বেশি বাঘ দেখতে পাওয়া যায়।

জন্মদিন উপলক্ষ্যে এই ব্যক্তিগত সফরে কোনো নেতাকে ডাকা হয়নি এমনকি কোনো নেতার সঙ্গে দেখা করার অনুমতিও দেওয়া হয়নি। তবে জানা যাচ্ছে যে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেলহট এবং রাজ্য পার্টির প্রধান গোবিন্দ সিং দোতাসরা জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসে সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে পারেন।

রাহুল গান্ধী দলের 'ভারত জোড়ো যাত্রা'র নেতৃত্ব দিচ্ছেন, যা বর্তমানে রাজস্থানের কোটা জেলার মধ্য দিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার, দল ঘোষণা করেছে যে এই পদযাত্রা আগামী চারদিনের জন্য স্থগিত কথাকবে এবং ১০ ই ডিসেম্বর থেকে ফের শুরু হবে যাত্রা। বৃহস্পতিবার রাহুল গান্ধীকে একটি হেলিকপ্টার বুন্দি থেকে রণথম্বোরে নিয়ে যান। সূত্রের খবর সেখানে ৪ দিন কাটিয়ে ফের যাত্রা শুরু করবেন তিনি।

'ভারত জোড়ো যাত্রা' ইতিমধ্যেই রাজস্থানের ৫০০ কিলোমিটার পথ কভার করেছে। বাকি পথটাও ঠিক দেখতে দেখতে অতিক্রম করে নেবেন রাহুল গান্ধী এমনই বিশ্বাস তার সমর্থকদের। মাঝে শুধুই খানিক জিরিয়ে নিচ্ছেন তিনি।

Share this article
click me!