প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর সভায় পদপিষ্ট হওয়ার ঘটনা; সাতজন নিহত, আটজন আহত

লোকজন তাড়াহুড়ো করে হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে পাঁচজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর আরও দুইজনকে মৃত ঘোষণা করা হয়।

Web Desk - ANB | Published : Dec 28, 2022 7:17 PM IST

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও তেলেগু দেশম পার্টির (টিডিপি) প্রধান চন্দ্রবাবু নাইডুর জনসভায় পদদলিত হওয়ার খবর পাওয়া গেছে। এতে অন্তত সাতজনের মৃত্যু হয়েছে। অনেকে আহত হয়েছেন বলে জানা গেছে। নেলোর জেলার কুন্দুকুরে এই জনসভা অনুষ্ঠিত হয়।

তথ্য অনুযায়ী, লোকজন তাড়াহুড়ো করে হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে পাঁচজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর আরও দুইজনকে মৃত ঘোষণা করা হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, জনসভা চলাকালীন কর্মীদের মধ্যে হাতাহাতি হয়, যার পরে পদদলিত হয়। এই সময়ে সাত টিডিপি কর্মী মারা গেছেন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, বুধবার নেলোর জেলার কান্দুকুর শহরে একটি খালে পড়ে এক মহিলাসহ সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও আটজন। চন্দ্রবাবু নাইডু সেখানে একটি রোডশোতে ভাষণ দেওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিক তথ্যের ভিত্তিতে তিনি বলেন, সভাস্থলে বিপুল সংখ্যক লোক জড়ো হয়েছিল এবং সভা চলাকালীন লোকজনের মধ্যে কিছু ধাক্কাধাক্কি ও ধাক্কাধাক্কি হয়, যার ফলে পদদলিত হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়।

তিনি বলেন, আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নাইডু অবিলম্বে সভা বাতিল করেন এবং মৃতের নিকটাত্মীয়কে ১০ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা দেন। আহতদের উন্নত চিকিৎসা নিশ্চিত করতে দলের নেতাদের প্রতিও আহ্বান জানান তিনি।

Share this article
click me!