কিলবিল করে সিঁড়ি ছাড়াই ওপরে উঠছে অজগর, সুশান্ত নন্দার ভিডিও নিমেশেই ভাইরাল

৩২ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সাল কিলবিল করে ওপরে উঠছে সিঁড়ি ছাড়াই। সিঁড়ির রেলিং এ পাকিয়ে পাকিয়ে। যা দেখে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 5:00 PM IST

উত্তর প্রদেশের স্কুল বাসে একটি বিশালাকার অজগর উদ্ধার হয়েছে। সেই ভাইরাল ভিডিও-র রেশ কাটতে না কাটতেই আরও একটি অগজরের ভিডিও ঘুম ওড়াচ্ছে নেটিজেননি। একটি সিঁড়ির রেলিং দিয়ে কিলবিলিয়ে উঠছে লম্বা অগজর। যা ভাইরাল হয়েও অনেকের দেখে গা ঘিন ঘিন করছে। 

যাইহোক বন পরিষেবা অফিসার সুশান্ত নন্দা সোমবারই টুইট করে  একটি বিশালাকার অজগরের ভিডিও শেয়ার করেছে। আর সেখানে ক্যাপশানে তিনি লিখেছেন, ওপরে ওঠার জন্য সবসময় সিঁড়ির দরকার হয় না। কারণ মাত্র ৩২ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সাল কিলবিল করে ওপরে উঠছে সিঁড়ি ছাড়াই। সিঁড়ির রেলিং এ পাকিয়ে পাকিয়ে। 
আপনিও দেখুন সেই ভিডিওটিঃ


শেয়ার করার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই রীতিমত ভাইরাল হয়ে যায় । ভিডিওটি-তে ১০ হাজারেরও বেশি ভিউ হয়েছে। হুহু করে বাড়ছে লাইকের সংখ্যা। তবে ভিডিওটি দেখার পর মিশ্র প্রতিক্রিয়া দেখে গেছে নেটিজেনদের মধ্যে। 

অনেকেই বলেছেন, এটা যে কোনও উঁচু জায়গায় দ্রুত উঠতে পারে। আবার দ্রুত নামতে পারে। এটি দেখে  তার ভয় লাগছে বলেও জানিয়েছে। অনেকেই আবার তারিফ করেছে ক্যামেরা ম্যানের সাহসের। বলেছে এভাবে কীকরে একজন মানুষ জীবন হাতে নিয়ে ভিডিও শ্যুট করতে পারে। 


সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অজগরের ভিডিও শেয়ার করা হয়েছে। যাইহোক, কিছু ব্যক্তি এই প্রাণঘাতী সরীসৃপগুলিকে পোষা প্রাণী হিসাবে রাখে। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যায় যে জে ব্রেয়ার নামে একজন চিড়িয়াখানার রক্ষক তার হাতে একটি অজগর ধরে আছেন।

ভিডিওতে, তাকে ব্যাখ্যা করতে শোনা যায় যে তিনি কয়েক বছর ধরে অজগরটির যত্ন নিচ্ছেন এবং তারা এখন বন্ধু হয়ে উঠেছে। তিনি বলে চালিয়ে যান যে সাপটিকে রংধনু মনে হলেও এটি আসলে একটি জালযুক্ত অজগর। ক্লিপটির শেষে, মিঃ ব্রুয়ারকে সাপটিকে আলিঙ্গন করতে দেখা যায়।

Share this article
click me!