আইপিএলের মরশুমে কন্ডোমের লে ছক্কা! সুইগির টুইটে একদিনের হিসেবেই দু’হাজার পার

কন্ডোমের ভরপুর চাহিদা দেখে রসালো টুইট করল খাবার সরবরাহকারী সংস্থা সুইগি।

Web Desk - ANB | Published : May 30, 2023 9:12 AM IST / Updated: May 30 2023, 02:43 PM IST

ক্রিকেটের মরশুমে এমনিতেই ভারতীয়দের উত্তেজনা থাকে চরমে, তার ওপর পর্দায় যখন মহেন্দ্র সিং ধোনি, তখন ‘মাহি মার রাহা হ্যায়’ বলে ধুন্ধুমার বাঁধিয়ে দিচ্ছেন চেন্নাই সুপার কিংস প্রেমীরা। তবে, শুধু কি মাঠে আর ড্রয়িং রুমে? সোমবার সন্ধ্যার পর থেকে মোটামুটি যা হিসেব পাওয়া গেল, তাতে দেখা যাচ্ছে, খেলা সমান তালে চলেছে বাড়ির অন্দরমহলেও।

এই দ্বিতীয় খেলার স্কোরটি প্রকাশ করেছে খাবার সরবরাহকারী সংস্থা ‘সুইগি’। এই সংস্থা যে শুধুমাত্র খাবারই ডেলিভার করে, তা নয়। তার সঙ্গে আরও বিবিধ বস্তুর তালিকা রয়েছে। এই তালিকায় যুক্ত আছে কন্ডোমও। নিরাপদে যৌন সম্পর্কের সুবিধা আর আনন্দ পেতে সোমবার চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটানসের আই পি এল ম্যাচ চলাকালীন সুইগিতে এতও মানুষ কন্ডোম অর্ডার করেছেন, যা দেখে তাজ্জব হয়ে যাচ্ছেন সংস্থার কর্মীরাও।

সোমবার রাত সাড়ে আটটা নাগাদ সুইগি সংস্থার তরফে একটি টুইট বার্তা প্রকাশ করা হয়। তাতে লেখা রয়েছে, “Swiggy Instamart-এর মাধ্যমে এখনও পর্যন্ত ২৪২৩টি কন্ডোম সরবরাহ করা হয়েছে। মনে হচ্ছে আজ রাতে ২২ জনের বেশি খেলোয়াড়ই খেলা করছেন।” এই টুইটের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে কন্ডোম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স (Durex)-কেও।

 

 

এই আনন্দের খবর স্বাভাবিকভাবেই পালটা একটি মজাদার রিপ্লাই করেছে ডিউরেক্স সংস্থা। এর পক্ষ থেকে সুইগিকে চেন্নাই সুপার কিংস-এর ‘কিংস’ (রাজা) শব্দটি জুড়ে কমেন্ট লেখা হয়েছে, ‘২৪২৩ জন কিংস দেখা গেছে! ধন্যবাদ সুইগি। প্রত্যেকদিন তো আর তুমি ২ বল-এ ১০ রান করো না। — মাঠে এবং মাঠের বাইরে…. ’ । এই লেখার পর জুড়ে দেওয়া হয়েছে একটি চোখ মারার ইমোজি Wynk।

 

 

আরও পড়ুন-

Viral News: প্রেমিকা নাকি 'বোন'! রাজস্থানে বউ-পালানোর অদ্ভুত কাণ্ডে ১৩ দিন ধরে হয়রানি
কেন নিম্নবর্গীয় হিন্দু থেকে মুসলমান ধর্মে ধর্মান্তরিত হয়েছিলেন অসমের ‘নানকার কিরণ’-রা?
রাস্তার ধারে উলঙ্গ হয়ে বিক্ষত দেহে কাতরাচ্ছেন মানুষ, ‘জ়ম্বি ড্রাগ’-এর নেশায় ভয়ঙ্কর অবস্থা আমেরিকায়

Share this article
click me!