PM Modi News: নমস্কার জানিয়েও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘বন্দে ভারত’-এর উদ্বোধনে হাততালি দিলেন না রাজ্যের মন্ত্রী

আজ মুখ্যমন্ত্রীর হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বেগামপেট বিমানবন্দরে স্বাগত জানাতে যান তেলঙ্গানার মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব। সেখানে মৌখিক সৌজন্য প্রকাশ করলেও ‘বন্দে ভারত এক্সপ্রেস’ উদ্বোধনের সময় নীরব বিরোধিতা করতে দেখা যায় তাঁকে। 

Web Desk - ANB | Published : Apr 8, 2023 8:49 AM IST

বরাবরই তাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে বিরূপ মত পোষণ করতে দেখা গিয়েছে, এর আগে একাধিকবার দেশের প্রধানমন্ত্রীর বিলাসবহুল জীবনযাপনকে উল্লেখ করেও জোরালো কটাক্ষ করেছেন তিনি, আজ তেলঙ্গানায় স্বয়ং প্রধানমন্ত্রীর সাথে একই মঞ্চে উপস্থিত থাকাকালীনই নীরব প্রতিবাদ করতে দেখা গেল তাঁকে। তিনি হলেন, তেলঙ্গানার পশুপালন, মৎস্য ও সিনেমাটোগ্রাফি মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব।

কেন্দ্রের বিজেপি শাসিত সরকারের চূড়ান্ত বিরোধী তেলঙ্গানার শাসকদল ভারত রাষ্ট্র সমিতি। সেই দলেরই অন্যতম মুখ্য সদস্য তালাসানি শ্রীনিবাস যাদব। ৮ মার্চ, শনিবার সকালে তেলঙ্গানায় পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী তথা কেন্দ্রীয় শাসকদল বিজেপির প্রধানতম নেতা নরেন্দ্র মোদী। তাঁকে বেগামপট বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত থাকার কথা ছিল সেই রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের। কিন্তু, বিশেষ কোনও কারণে মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে না যেতে পারায় তাঁর পরিবর্তে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে হাসিমুখেই নমস্কার করে অভ্যর্থনা জানান তিনি।

কিন্তু, এই সৌহার্দ্যের তফাত চোখে পড়ল কয়েক ঘণ্টার মধ্যেই। প্রধানমন্ত্রী মোদী যখন হায়দরাবাদে পতাকা নেড়ে সেকেন্দ্রাবাদ-তিরুপতি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করেন, তখন তাঁর সঙ্গে একই মঞ্চে থাকা বাকি সকলে হাততালি দিয়ে অভিবাদন জানালেও একেবারেই নির্বিকার রইলেন ভারত রাষ্ট্র সমিতির নেতা তালাসানি শ্রীনিবাস যাদব। প্রতিক্রিয়াহীনভাবে প্রধানমন্ত্রীর সাথে একই মঞ্চে থেকে নিজের হাতদুটি শুধু সামনে আর পেছনে দোলাতে থাকলেন রাজ্যের মন্ত্রী। কেন্দ্রের শাসকদলের বিরুদ্ধে তাঁর এই নীরব প্রতিবাদ ধরা পড়ল সংবাদমাধ্যমের ক্যামেরায়।

আরও পড়ুন-

Kurmi Protest: কুড়মিদের আন্দোলনের জেরে বিপাকে হাজার হাজার যাত্রী, বাতিল করা হল ৭২টি ট্রেন

ভারতের জাতীয় পতাকাকে কাপড়ের ন্যাকড়ার মতো ব্যবহার, ঝাঁসির কিশোরের ভিডিও দেখে সারা দেশ জুড়ে ক্ষোভ

মোদী সরকারের বিরুদ্ধে ‘মিথ্যাচার’-এর অভিযোগ, রাহুল গান্ধী, সীতারাম ইয়েচুরি, উদ্ধব ঠাকরেকে একযোগে তোপ রাজীব চন্দ্রশেখরের

Read more Articles on
Share this article
click me!