Year Ender 2023: এক ঝলকে দেখে নিন ২০২৩ সালের সেরা ভাইরাল ভিডিওগুলি, যা কাঁপিয়ে দিয়েছিল নেট দুনিয়া

২০২৩ সালের এই ভিডিও গুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কাঁপিয়ে দিয়েছিল। সেখান থেকেই কিছু ভিডিও একজোট করে রাখা হল আপনাদের সামনে। এক ঝলকে দেখে নিন ২০২৩ সালে ভাইরাল হওয়া কয়েকটি ভিডিও। 

Parna Sengupta | Published : Dec 17, 2023 1:02 PM IST

বিমানের সেবিকা থেকে শুরু করে সামনে থাকা সমস্ত যাত্রী, সকলকেই ‘হরে কৃষ্ণ’ বলে সম্ভাষণ জানাতে থাকে ছোট্ট ছেলেটি। ইন্টারনেটে ভাইরাল হওয়ার পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মন জয় করে নিয়েছে।

এদিক ওদিক দেখে দোকানের কর্মচারী এবং অন্যান্য ক্রেতাদের নজর করছেন তাঁরা। শাড়ি ঘাঁটতে ঘাঁটতে বেশ কতগুলি শাড়ি একসঙ্গে মুড়ে হঠাৎ করেই একজন ঢুকিয়ে নিলেন নিজের পরনের শাড়ির নিচে!

মহেন্দ্র সিং ধোনি বাংলা বুঝতে পারেন জানত না বাংলাদেশ! তার পর মাঠে হল এমন মজার ঘটনা। নিজেই জানালেন ধোনি।

পুজোর ভিড়েও স্কুটি চেপে ঠাকুর দেখলেন গায়ক। সেই দৃশ্য চোখে পড়তেই সকলের ক্যামেরাবন্দি করলেন। যা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচ হেরে রাগে, ক্ষোভে, দুঃখে নিজের জুতো খুলে নিজের গালেই বাড়ি মারলেন এক সমর্থক। শাকিবদের নামে মুখে কু-কথার ফোয়ারা ছুটিয়ে বেরিয়ে গেলেন মাঠ থেকে।

চিকমাগালুর জেলার ভদ্রা অভয়ারণ্যে সাফারি চলাকালীন পর্যটকরা সঙ্গমে লিপ্ত দুটি বাঘের দেখা পেয়েছিলেন। এই অসাধারণ দৃশ্য বেশ কয়েকজন পর্যটক ক্যামেরা বন্দি করলেন ।

স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্কুলের অনুষ্ঠানে হিন্দি ছবি 'বর্ডার'-এর জনপ্রিয় গান।

দিল্লি মেট্রো মানে যেন নিজেকে ভাইরাল করার আদর্শ জায়গা, প্রায়শই নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে কেউ নাচানাচি করে রিল বানাচ্ছে তো কেউ গলা ছেড়ে অরিজিৎ সিং-এর গান গেয়ে চলেছে। আর এই সব ভিডিও পরে ভাইরাল হয়ে যাচ্ছে ইন্টারনেটে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র স্বপ্নদীপ কুণ্ডুর মৃত্যুর ঘটনায় হস্টেলে সিনিয়রদের ভূমিকা নিয়ে সরব প্রাক্তন পড়ুয়া ও অভিনেতা অরিত্র দত্ত বণিক। ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তাঁর দাবি, হস্টেলে বহিরাগতরা থাকে।

Share this article
click me!