মোদী-যোগী রাজ্যে এবার 'খেলা হবে দিবস' পালন, চব্বিশে চোখ রেখে সাজো সাজো রব তৃণমূলের

 একুশে জুলাই পালন করেছিল গুজরাট প্রদেশ তৃণমূল কংগ্রেস। আর এবার 'খেলা হবে দিবস' উদযাপিত হতে চলেছে  গুজরাট এবং উত্তরপ্রদেশে।  

Asianet News Bangla | Published : Aug 12, 2021 5:24 AM IST


মোদী-যোগী রাজ্যে এবার 'খেলা হবে দিবস' পালন। উল্লেখ্য একুশে জুলাই পালন করেছিল গুজরাট প্রদেশ তৃণমূল কংগ্রেস। আর এবার 'খেলা হবে দিবস' উদযাপিত হতে চলেছে  গুজরাট এবং উত্তরপ্রদেশে। তৈরি হয়ে গিয়েছে ইতিমধ্যেই একটি ট্রফিও।

আরও পড়ুন, Tripura:'রোজই আমাদের নামে এখানে মামলা হয়, ২-৪ টে হোক না ওদের নামেও', দাবি সায়ন্তনের
একুশের নির্বাচনে খেলা হবে স্লোগান দিয়েছিল ঘাসফুল শিবির। আর এবার সেই স্লোগানটিকে স্মরণীয় করতে প্রতিবছর ১৬ অগাস্ট খেলা হবে দিবস পালনের ঘোষণা করেছেন রাজ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। মমতা বলেছিলেন,' খেলা হবে। খেলা একটা হয়েছে। ৫ মে ভোটের ফল প্রকাশে আপনারা সেটা দেখেছেন। খেলা আবার হবে। পশ্চিমবঙ্গে খেলা হবে দিবস পালন করব। ১৬ অগাস্ট পালিত হবে। যতদিন বিজেপিকে ভারতবর্ষ থেকে বিতাড়িত না করতে পারি ততদিন রাজ্যে রাজ্যে খেলা হবে। খেলা হবে বুথে বুথে। সকল জায়গায় খেলা হবে।' প্রসঙ্গত, খেলা হবে-র স্রষ্ঠা দেবাংশু ভট্টাচার্য। যিনি তৃণমূলের অন্যতম হেভিওয়েট যুব নেতা। এই মুহূর্তে সারাদেশের জন্য সেরা স্লোগানে আরও শব্দ নিয়ে আসতে 'খেলা'-য় মেতেছেন।

"
  আরও পড়ুন, Delhi: দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজ্যপাল, কী নিয়ে আলোচনা, জল্পনা তুঙ্গে
অপরদিকে, ত্রিপুরায় খেলা হবে দিবস উদযাপন করতে চলেছে তৃণমূল। আর এবার মোদী-যোগীর রাজ্য গুজরাট এবং  উত্তরপ্রদেশে'খেলা হবে দিবস' পালিত হবে। প্রসঙ্গত, একুশের নির্বাচনে বিপুল ভোটে জয়ের পর চব্বিশের লোকসভা ভোটে চোখ রেখেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। আর সেই চব্বিশের লক্ষ্যে এবার ঘাসফুল শিবিরের অন্যতম হাতিয়ারই 'খেলা হবে দিবস'।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!