জামিনে মুক্তির কিছুক্ষণ পরেই গ্রেফতার সকেত গোখলে, ক্ষোভ প্রকাশ করলেন তৃণমূলের ডেরেক

মুক্তির কিছুক্ষণ পরেই আবারও গ্রেফতার সকেত গোখলে। অহমেদাবাদের সাইবার থানার পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ ডেরেকের। গুজরাট যেতে পারে তৃণমূলের প্রতিনিধি দল।

 

Web Desk - ANB | Published : Dec 8, 2022 5:56 PM IST

জামিন পাওয়ার কিছুক্ষণের মধ্যেই আবারও গ্রেফতার করা হয়েছে তৃণমূল কংগ্রেসের জাতীয় মুখপাত্র সকেত গোখলেকে। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তেমনই জানিয়েছেন ডেরেক ও'ব্রায়েন। তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক জানিয়েছেন, গুজরাট পুলিশ তৃণমূল কংগ্রেসের সকেত গোখলেকে হেনস্থা করছে। জামিন পাওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। এদিন রাত ৮টা ৪৫ মিনিটে তাঁকে আবারও গ্রেফতার করা হয়েছে। সকেতকে রাখা হয়েছে অহমেদাবাদের সাইবার থানায়। তিনি আরও অভিযোগ করেছেন সকেতকে কোনও রকম নোটিশ বা গ্রেফতারি পরোয়ানা দেওয়া হয়নি। তারপরেও তাঁকে অজানা গন্তব্যে নিয়ে যাওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলেছেন ডেরেক।

বৃহস্পতিবার সকেত জামিনে মুক্তি পেয়েছেন বলে জানিয়েছিলেন ডেরেক। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই সকেতের নতুন করে গ্রেফতারির খবর দেন তিনি। তবে ডেরেক এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। বলেছেন, রাজ্যসভা ও লোকসভার প্রতিনিধি দল এখন গুজরাটের পথে। মোরবী ব্রিজের জন্য এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়েনি। শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের মুখপাত্রকে একাধিক মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হয়েছে। সকেত যে অসুস্থ তাও জানিয়েছেন ডেরেক।

 

 

মঙ্গলবার গ্রেফতার করা হয়েছিল সতেক গোখলেকে। গুজরাট পুলিশের অভিযোগ ছিন মোরবী ব্রিজ-কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টেনে মিথ্যা কথা বলছেন সকেত। মোদীর মোরবি সফরের জন্য ৩০ কোটি টাকা খরচ করা হয়েছিল। বলেও নিজের সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন সকেত। এই দাবি উড়িয়ে দিয়েছে পিআইবি। তারপরই সকেতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ব্রিজকাণ্ডে ১৪০ জনের মৃত্যু হয়েছিল। মৃতদের পরিবারপিছু মোটা অঙ্কের ক্ষতিপুরণ দেয় বিজেপি ও কেন্দ্রীয় সরকার। আহতদের জন্য ক্ষতিপুরণের ব্যবস্থা করা হয়েছিল।

যদিও তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকেতের পাশেই দাঁড়িয়ে ছিলেন। তাঁর অভিযোগ ছিল গুজরাটের বিজেপি সরকার প্রতিহিংসার রাজনীতি করছে। সকেতের গ্রেফতারির তীব্র নিন্দা করেছিলেন মোদী। তিনি আরও বলেছিলেন সকেত সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয়। আর তিনি যে টুইট করেছেন তাতে কোনও ভুল ছিল না।

আরও পড়ুনঃ

প্রধানমন্ত্রীর কথা রেখে 'নরেন্দ্রর রেকর্ড ভাঙল ভূপেন্দ্র', মোদী মন্ত্রেই গুজরাটে রেকর্ড বিজেপির

গুজরাট ও হিমাচলে ভোটের ফল প্রকাশের পরে কংগ্রেসকে আক্রমণ মোদীর, বললেন 'বিজেপি সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে'

শ্বশুরের গড় ধরে রেখে বাজিমাত করল পুত্রবধূ, রেকর্ড ভোট জয় অখিলেশ ঘরনী ডিম্পলের

 

Share this article
click me!