চার বছরের শিশুকে রাস্তায় ছিঁড়ে খেল কুকুরের দল, দেখুন ভয়ঙ্কর ভিডিও

হায়দরাবাদের মর্মান্তিক ঘটনা, চার বছরের শিশুকে রাস্তায় ছিঁড়ে খেল সারমেয়র দল। শিশুটিকে হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো যায়নি।

 

Web Desk - ANB | Published : Feb 21, 2023 12:08 PM IST / Updated: Feb 21 2023, 06:23 PM IST

মর্মান্তিক ঘটনা, মাত্র চার বছররের একটি শিশুকে রাস্তায় ছিঁড়ে খেল রাস্তার সারমেয়দের একটি দল। হায়দরাবাদের হাউজিং সোসাইটির সামনেই এই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। ইতিমধ্যেই এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে।

সিটিটিভি ফুটেজে দেখা যাচ্ছে রাস্তায় অন্যান্য ছেলেদের সঙ্গে শিশুটি খেলছিল। ছোটাছুটি করছিল। সেই সময়ই ছেলেটিকে আক্রমণ করে। ছেলেটি পালানোর চেষ্টা করে । কিন্তু কোনও লাভ হয়নি। হিংস্র সারমেয়র দল শিশুটির ওপর চড়াও হয়। তারপর দাঁত আর নখের আঁচড়ে খুবলে খুবলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে যে হাউসিং সোসাইটির ঘটনা সেথানে শিশুটির বাবা নিরাপত্তারক্ষীর কাজ করে। শিশুটির চিৎকারে সে ঘটনাস্থলে আসে। ছেলেকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। কিন্তু কিছুক্ষণ পরেই চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

 

 

শিশুটির বাবা গঙ্গাধর। তার পরিবারের সঙ্গে নিজামবাদ থেকে কাজের সন্ধানে হায়দরাবাদে চলে এসেছিল। একটি অ্যাপার্টমেন্টে নিরাপত্তারক্ষী হিসেবে কাজও পেয়ে যায়। সেখানেই পরিবার নিয়ে বাস করতেন তিনি। হাউজিং কমপ্লেক্সের কম্পাউন্ডে অন্যান্য দিনের মতই খেলছিল শিশুটি। রাস্তার কুকুরগুলি আচকমকাই তাকে আক্রমণ করে। রবিবার ঘটেছে এই ঘটনা। তবে ইতিমধ্যেই একটি মামলা দায়ের করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তিনি পাশের কলেজে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করেন। রবিবার তিনি ডিউটিতে যাচ্ছিলেন। সেই সময়ই হাউসিং কমপ্লেক্সের নিরাপত্তারক্ষীর চিৎকার শুনতে পেয়ে ঘটনাস্থালে যান। সেই সময়ই দেখেন কুকুরগুলি ঘিরে রয়েছে চার বছরের রক্তাক্ত শিশুকে। কুকুর তাড়িয়ে তারপরই উদ্ধার করা হয়ে শিশুটিকে। সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি।

এর আগে সুরাটে দুই বছরের মেয়েকে রাস্তার কুকুর আক্রমণ করেছিল। শিশুটির হাত, পা আর পেট গুরুতর জখম হয়। বর্তমানে স্থানীয় হাসপাতালের জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন আক্রমণের কারণে শিশুটির ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। অন্যদিকে গত ৮ ফেব্রুয়ারি কুকুরে আক্রমণে মৃত্যু হয় আরও একটি শিশুর।

আরও পড়ুনঃ

ফেব্রুয়ারিতে রেকর্ড গরম, তাপমাত্রা বাড়ায় ক্ষতি হবে গম ও অন্যান্য চাষে- সতর্ক করল হাওয়া অফিস

Operation Dost: 'মানব সেবা ভারতের অগ্রাধিকার', তুরস্ক-সিরিয়া থেকে ফেরা NDRF দলের প্রশংসা মোদীর

লাহোরে বসে ২৬/১১ হামলা নিয়ে বোমা ফাটালেন জাভেদ আখতার, কবির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

Share this article
click me!