ফিরহাদ হাকিমের মুখে গালাগালির ভাইরাল ভিডিওকে হাতিয়ার বিজেপির, ট্যুইট অমিত মালব্যর

  • প্রচারে বেরিয়ে গালাগালি দিয়ে বক্তব্য ফিরহাদ হাকিমের
  • ভিডিও ভাইরাল হয়ে ঘুরছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়
  • বন্দর বিধানসভা কেন্দ্রের প্রার্থী গোটা বিষয়টাকেই ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছেন
  • এই ভিডিওকে হাতিয়ার করেছে বিজেপি

debojyoti AN | Published : Apr 20, 2021 2:53 PM IST

প্রচারে বেরিয়ে গালাগালি দিয়ে বক্তব্য রাখছেন তৃণমূল সরকারের মন্ত্রী ফিরহাদ হাকিম। এমনই ভিডিও ভাইরাল হয়ে ঘুরছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। বন্দর বিধানসভা কেন্দ্রের প্রার্থী অবশ্য গোটা বিষয়টাকেই ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছেন। যদিও এই ভিডিওকে হাতিয়ার করেছে বিজেপি। 

বিজেপি নেতা অমিত মালব্য এই ভিডিও ট্যুইট করেন। সেখানে তিনি লেখেন, নির্বাচনী প্রচারে যেখানে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় বারবার সিআরপিএফ বা আধা সামরিক বাহিনীর বিরুদ্ধে সাধারণ মানুষকে ক্রমাগত উসকে গিয়েছেন, সেখানে তাঁর অনুগামীরা যে সেই পথেই হাঁটবেন, তা নতুন নয়। 

 

তবে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ফিরহাদ। কলকাতা পুরসভার ৮০ নম্বর ওয়ার্ডের তারাতলা ময়দান থেকে প্রচারে বেরোন ববি হাকিম। ঘুরে দেখেন সংলগ্ন এলাকা। সারেন নির্বাচনী প্রচার। সেখানেই তিনি তার একটি ভিডিও ভাইরাল হওয়া নিয়ে বলেন প্রত্যেকবার ইলেকশনের আগে একটা করে এরকম ফেক ভিডিও বিজেপির আইটি সেল ছাড়ে। কাল আমি যেটা বলছি তার উল্টো করে বিজেপি ছেড়েছে। 

ফিরহাদ হাকিমের দাবি নির্বাচনী প্রচারে বেড়িয়ে তাঁকেই বিজেপির কর্মীরা গালাগালি দিচ্ছিলেন। শুধু তাঁকেই নয়, তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও কুরুচিকর বক্তব্য রাখা হচ্ছিল। তাঁর মুখে কিছু গালাগালি বসিয়ে এসব কাজ করা হচ্ছে। এরা পুরোপুরি ফেক। এটা বিজেপি চক্রান্ত করে করছে। নিজেরা গালাগালি দিয়ে তাঁর মুখে বসিয়ে দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন বন্দর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। 

এদিকে, গত কয়েক বছর ধরেই বাংলায় রামনবমীর শোভাযাত্রাকে ঘিরে বারে বারে উত্তপ্ত হয়েছে রাজ্যের পরিবেশ। নষ্ট হয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতি। মঙ্গলবার আবার এই নিয়ে বিজেপির বিরুদ্ধে অশান্তির ফাঁদ পাতার অভিযোগ তুললেন বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন, মুর্শিদাবাদের জিয়াগঞ্জের নির্বাচনী প্রচার সভা থেকে মমতা বলেন, 'কেউ প্ররোচনায় পা দেবেন না, কাউকে পা দিতে দেবেন না। কাল রাম নবমী আছে। আমি সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। শান্তিপূর্ণভাবে পালন করুন। রমজান মাস চলছে, শান্তিপূর্ণভাবে পালন করুন। মনে রাখবেন, এমন কিছু করব না যাতে হিন্দু-মুসলমান দাঙ্গা লাগানোর সুযোগ না পায় (বিজেপি)। বিজেপির কিন্তু প্ল্যান আছে। সেই প্ল্যানটাকে আমরা যেন মদত না দিই। আমাদের ঠান্ডা থাকতে হবে এবং বিজেপির প্ল্যানটাকে ভেস্তে দিতে হবে। তার কারণ ইলেকশন ইস ইলেকশন। ইলেকশনটা একটা বড় রাজনৈতিক লড়াই।'

Share this article
click me!