Tripura Election 2023: ‘প্রগতিশীল সরকার গড়তে ভোট দিন’, ত্রিপুরার মানুষের উদ্দেশ্যে টুইট অমিত শাহ ও জেপি নাড্ডার

Tripura assembly election 2023: ‘একটি প্রগতিশীল সরকার গড়তে নিজের ভোটাধিকার প্রয়োগ করুন’, বাংলায় টুইট করলেন বিজেপির মুখ্য দলপতি অমিত শাহ।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 4:29 AM IST

বৃহস্পতিবার ত্রিপুরায় চলছে বিধানসভা নির্বাচন। সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ পর্ব। চলবে বিকেল ৪টে পর্যন্ত। মোট ৬০টি বিধানসভা আসনে ভোট গ্রহণ হবে আজ। ভোটপ্রার্থীদের ভাগ্য নির্ধারণ করবেন মোট ২৮ লক্ষ ত্রিপুরাবাসী। বিধানসভাব নির্বাচনের ফল প্রকাশ হবে আগামী ২ মার্চ। এবারের ত্রিপুরা নির্বাচনে লড়াই হচ্ছে ত্রিমুখী। একদিকে জোট বেঁধেছে কংগ্রেস ও রাজ্যের প্রাক্তন শাসক দল সিপিআইএম, নির্বাচনী লড়াইয়ে সামিল তিপ্রা মোথা, রয়েছে তৃণমূল কংগ্রেস, অন্যদিকে শাসক দল বিজেপিও ক্ষমতা ধরে রাখার লড়াই করছে।

বৃহস্পতিবার কঠোর নিরাপত্তার মধ্যে ত্রিপুরা বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হওয়ার সাথে সাথে ত্রিপুরার সমস্ত নাগরিককে তাঁদের ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

“ত্রিপুরার সকল ভাই ও বোনেদের কাছে অনুরোধ যে, শান্তি ও অগ্রগতির ধারা ইতিমধ্যেই বয়ে চলেছে তাকে অব্যাহত রাখতে এবং একটি প্রগতিশীল সরকার গড়তে নিজের ভোটাধিকার প্রয়োগ করুন। বেরিয়ে আসুন এবং একটি সমৃদ্ধ ত্রিপুরার জন্য ভোট দিন”, টুইট করে আহ্বান জানিয়েছেন শাহ।

 

 

ত্রিপুরায় বিধানসভা নির্বাচনের সকালেই টুইট করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সাধারণ ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমি ত্রিপুরার সকলকে ভোটারকে গণতন্ত্রের এই উৎসবে অংশ নেওয়ার অনুরোধ করছি। আপনাদের প্রত্যেকটি ভোট সুশাসন, উন্নয়ন ও দুর্নীতিমুক্ত সরকার গড়ার লক্ষ্যে এগিয়ে যেতে সাহায্য করবে।”

 

 

আরও পড়ুন-
‘ভারতে কেন্দ্র সরকারের দ্বারা সংবাদমাধ্যম নিয়ন্ত্রিত হচ্ছে’, স্বাধীনতা খর্বের বিরুদ্ধে সরব বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
‘কোনও প্রমাণ দেখাতে পারবে না, শুধু হেনস্থা করা হচ্ছে’, আদালতে ঢোকার আগে তীব্র প্রতিবাদ নওশাদ সিদ্দিকীর
দেশ ছেড়ে যেন কোনওভাবেই পালাতে না পারেন মানিক ভট্টাচার্যর ছেলে সৌভিক, নিয়োগ দুর্নীতিকাণ্ডে ইডি-র লুক আউট নোটিস

Share this article
click me!