মাত্র ২০ টাকা! তারজন্যই বেঙ্গালুরুর বার ম্যানেজারকে কোপালো ২ ক্রেতা

বেঙ্গালুরুর একটি বারে মাত্র ২০ টাকার জন্য এক ক্যাশিয়ারের উপর মারাত্মক হামলার ঘটনা ঘটেছে। ছুরি ও বোতল দিয়ে হামলা চালানোর অভিযোগে তিনজনের মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Saborni Mitra | Published : Oct 7, 2024 2:28 PM IST

বেঙ্গালুরুর একটি বারে মাত্র ২০ টাকার জন্য এক ক্যাশিয়ারের উপর মারাত্মক হামলার ঘটনা ঘটেছে। ছুরি ও বোতল দিয়ে হামলা চালানোর অভিযোগে তিনজনের মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজ্যের রাজধানী বেঙ্গালুরুতে মাত্র ২০ টাকার জন্য এক বারে কর্মরত ক্যাশিয়ারকে খুন করার চেষ্টা করা হয়েছে।
সিলিকন সিটি বেঙ্গালুরুতে জীবন গড়তে আসা অনেকেই ছোটখাটো কারণে তাদের মূল্যবান জীবন হারাচ্ছেন এবং পরিবারকে নিঃস্ব করে যাচ্ছেন। এরকমই একটি ঘটনায় মাত্র ২০ টাকার জন্য বেঙ্গালুরুর জয়শ্রী বারে এক ক্যাশিয়ারকে খুন করার চেষ্টা করা হয়েছে। বারের ক্যাশিয়ারকে ছুরিকাঘাতের ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বিদ্যারণ্যপুর থানার পুলিশ।

Latest Videos

এই ঘটনাটি ঘটেছে বিদ্যারণ্যপুরের কাছে নরসীপুর জয়শ্রী বারে। তিনজন অভিযুক্ত ক্যাশিয়ারের উপর হামলা চালায়। ছুরি ও বোতল দিয়ে ক্যাশিয়ার রঞ্জিতের উপর হামলা চালানো হয় এবং তিনি গুরুতর আহত হন। মাত্র ২০ টাকার জন্য এই ঘটনা ঘটায় তীব্র নিন্দার ঝড় উঠেছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত অভিযুক্তরা হলেন অটোচালক চেতন এবং কার্তিক।

চেতন, কার্তিক এবং তাদের আরেক বন্ধু বিদ্যারণ্যপুরের কাছে জয়শ্রী বারে যান। সেখানে মদ্যপানের পর অতিরিক্ত মদ কিনতে গেলে বিল হয় ১৫০ টাকা। কিন্তু, বারের ক্যাশিয়ার রঞ্জিত ২০ টাকা বেশি চান। এর জেরে কথা কাটাকাটির একপর্যায়ে ক্যাশিয়ারের উপর হামলা চালায় তারা। অভিযুক্তরা ছুরি ও কাঁচের বোতল ভেঙে হামলা চালায়। এতে ক্যাশিয়ার গুরুতর আহত হন এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বারের ক্যাশিয়ারের উপর হামলাকারী তিনজনের মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক অন্য অভিযুক্তের খোঁজ চলছে। এই ঘটনায় বিদ্যারণ্যপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share this article
click me!

Latest Videos

'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident
বড় আপডেট কুলতলী কাণ্ডে! দেখুন সরাসরি | Asianet News Bangla
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই Mamata-র ডান্ডিয়া নাচ #shorts #mamatabanerjee
ফুলের মত মেয়েটার ময়নাতদন্ত শুরু JNM হাসপাতালে! শেষকৃত্য জয়নগরে | Jaynagar News | Kalyani | News |