Road Safety: টালির চালে স্কুটার নিয়ে ২ তরুণী! সোশ্যাল মিডিয়ায় শোরগোল

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ছবি, ভিডিও দেখা যায় যা ঘিরে শোরগোল পড়ে যায়। এমনই একটি ভাইরাল ছবি নিয়ে এখন আলোচনা চলছে।

Soumya Gangully | Published : Mar 14, 2024 4:26 PM IST / Updated: Mar 14 2024, 10:52 PM IST

একটি বাড়ির টালির চালের উপর স্কুটার নিয়ে উঠে গিয়েছেন ২ তরুণী! সেখানে তাঁরা আটকে পড়েছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। ইনস্টাগ্রামে infojawabarat নামে একটি হ্যান্ডলে এই ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির টালির চাল ভেঙে উপরে স্কুটার নিয়ে উঠে গিয়েছেন ২ তরুণী। তাঁদের সাহায্য করতে সেই টালির চালের উপর উঠে গিয়েছেন এক তরুণ। অনেকে এই ঘটনা দেখার জন্য সেখানে গিয়েছেন। কয়েক সেকেন্ডের এই ক্লিপ নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে।

মেয়েদের গাড়ি চালানো নিয়ে হাসিঠাট্টা

সোশ্যাল মিডিয়ায় মেয়েদের স্কুটারের ব্রেক কষা নিয়ে ঠাট্টা করা হয়। মজার ভিডিও দেখা যায়। এবার ২ তরুণীর স্কুটার নিয়ে টালির চালে উঠে যাওয়ার ঘটনার পরিপ্রেক্ষিতেও হাসিঠাট্টা শুরু হয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘এই মেয়ে, তুমি কেন অন্য একজনের ছাদে উঠেছো?’ অনেকে এই পোস্টে নানা মজার মন্তব্য করছেন। একজন লিখেছেন, 'আমরা মেয়ে। আমরা এর চেয়ে ভালোভাবে গাড়ি পার্ক করতে পারি। সে আমরা যেখানেই গাড়ি পার্ক করি না কেন।' অন্য একজন লিখেছেন, ‘এই গল্পের নীতি হল: গুগল ম্যাপ দেখে বিশ্বাস করা যাবে না।’

 

 

হেলমেট না পরে টু-হুইলারে নয়

টু-হুইলার চালাতে হল সবসময় হেলমেট পরে থাকা উচিত। শুধু জরিমানার ভয়েই নয়, দুর্ঘটনার কবলে পড়লে যাতে মাথার চোট এড়ানো যায়, সেটা নিশ্চিত করার জন্যও হেলমেট পরে থাকা উচিত। কিন্তু অনেকেই হেলমেট না পরে টু-হুইলার চালান। ইনস্টাগ্রামে যে ২ তরুণীর ভিডিও ভাইরাল, তাঁরাও হেলমেট পরেননি। এই কারণেই দুর্ঘটনা ও পথ নিরাপত্তা নিয়ে আলোচনা চলছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Viral Video: ২৪ ক্যারেট সোনার ধুলো দিয়ে তৈরি এক বাটি ডাল! ভাইরাল ভিডিও দেখে প্রশ্ন 'কতটা স্বাস্থ্যকর'

Viral Video: টেক-অফের পরই খুলে পড়ে গেল বিমানের চাকা, তারপর কী হল জানতে দেখুন ভাইরাল ভিডিও

১ হাজার টাকার নোটের ছাপায় গলদ পাকিস্তানে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!