প্রেমিকাকে হত্যা করে দেহ ৬ টুকরো করল প্রেমিক , কাটা মাথার সন্ধানে গিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি

শ্রদ্ধা ওয়াকারের মত অবস্থা উত্তর প্রদেশের আমজগড়ের আরাধনার। প্রেমিকের হাতে খুন হয়ে হয়েছিল দিন ১০ আগে। তাঁর দেহ ৬ টুকরো করেছিল প্রেমিক।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 10:45 AM IST

শ্রদ্ধা ওয়াকারের মত হত্যাকাণ্ডের ঘটনা ঘটল উত্তর প্রদেশে। সেখানেও প্রেমিক তার প্রেমিকাকে হত্যা করে দেহ টুকরো টুকরো করেছে। রবিবার উত্তর প্রদেশ পুলিশ তেমনই জানিয়েছে। মৃতার দেহ উদ্ধার হয়েছে একটি কুঁয়োর মধ্যে থেকে। পুলিশ সূত্রের খবর পরিবারের সদস্যরা মহিলাদের অন্যত্র বিয়ের ঠিক করেছিল। আর সেই কারণেই প্রেমিক এই মেয়েটিকে নৃশংসভাবে হত্যা করেছে বলে স্থানীয় সূত্রের খবর।

উত্তর প্রদেশের আজমগড়ের বাসিন্দা প্রিন্স যাদব। শনিবারই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। রবিরাব মহিলার কাটা মুণ্ডর খোঁজে অভিযুক্তকে নিয়ে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সেই সময় পুলিশের জাল ছিঁড়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। তখন পুলিশ অভিযুক্তকে লক্ষ্য করে গুলি চালায়। আহত হয়ে অভিযুক্ত হাসপাতালে ভর্তি।

গত ১৫ নভেম্বর পশ্চিমী গ্রামের বাইরে অবস্থিত একটি কুঁয়ো থেকে স্থানীয় বাসিন্দারাই প্রথমে মহিলার অর্ধ উলঙ্গ নিথর দেহ উদ্ধার করে। তারপরই ঘটনা প্রকাশ্যে আসে।। মহিলার নামা আরাধনা। স্থানীয়রাই খবর দেয় পুলিশে। প্রাথমিক তদন্তে পুলিশ সেইসময়ই জানিয়েছিল মহিলাকে হত্যা করা হয়েছে। মৃতার দেহ তিন থেকে চার দিনের পুরনো। তারপরই শুরু হয় তদন্ত। পুলিশ জানতে পারে আরাধানা নামের ওই মহিলার সঙ্গে প্রিন্স যাদব নামে এক ব্যক্তির প্রেমের সম্পর্ক ছিল। প্রিন্স তার খুড়তোতো ভাই সর্বেশ ও তার পরিবারের সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে আরাধনাকে হত্যার ছক কষেছিল। কারণ আগামী বছরের শুরুতেই আরাধনা পরিবারের পছন্দমাফিক পাত্রের সঙ্গে বিয়ে করতে রাজি হয়েছিল।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছেন, ৯ নভেম্বর প্রিন্স যাদব তার বাইকে আরাধনাকে বসিয়ে একটি মন্দিরে নিয়ে গিয়েছিল। সেখানে পৌঁছে যাওয়ার পরে মহিলাকে সর্বেশ আঁখের ক্ষেতে নিয়ে গিয়ে হত্যা করে। তারপর দুইজন মিলে মহিলার দেহের ৬টি টুকরো করে। একটি পলিথিনের ব্যাগে ভরে সেগুলি স্থানীয় একটি কুঁয়োর মধ্যে ফেলে দেয়। তবে আরাধনার মাথা ফেলে দেওয়া হয় কুঁয়ো থেকে কিছুটা দূরে।

মহিলার সেই কাটা মাথার সন্ধানে পুলিশ রবিবার প্রিন্সকে নিয়ে তল্লাশি অভিযানে যায়। সেই সময়ই পালানোর চেষ্টা করে অভিযুক্ত। সঙ্গে সঙ্গে পুলিশ প্রিন্স যাদবকে লক্ষ্য করে গুলি চালায়। এই ঘটনায় আহত প্রিন্স। পুলিশ জানিয়েছেন, আগে থেকেই প্রিন্সের সহযোগীরা একটি দেশী পিস্তল ক্ষেতের মধ্যে লুকিয়ে রেখেছিল। আরাধনার মাথার সন্ধানে সেই জায়গায় পৌঁছানোর সঙ্গে সঙ্গে প্রিন্স লুকিয়ে রাখা পিস্তল দিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়য পাল্টা গুলি চালায় পুলিশ। পুলিশ আরও জানিয়েছেন, আরাধানার কাটা মুণ্ড এখনও উদ্ধার হয়নি। তবে পিস্তল-সহ একটি ধারালো অস্ত্র ও কার্তুল উদ্ধার হয়েছে। সর্বেশদের সন্ধানেই পুলিশ তল্লাশি শুরু করেছে।

আরও পড়ুনঃ

তিনটি হাড়ের টুকরো আর একটি ভাঙা চোয়াল উদ্ধার, সেগুলি শ্রদ্ধা ওয়াকারের কিনা জানতে পরীক্ষা দিল্লি পুলিশের

শ্রদ্ধার কাটা মাথার সন্ধান, পুকুর ছেঁচে খালি করে চিরুনি তল্লাশি দিল্লি পুলিশের

কথা না শোনায় ভোটের মুখে ৭ বিজেপি নেতা বরখাস্ত, প্রত্যেকেই টিকিট না পেয়ে নির্দল প্রার্থী

 

 

Share this article
click me!