৩ বছর আগের ধর্ষণকাণ্ডের জের, মহিলা মামলা তুলে না নেওয়ায় রাস্তাতেই কুপিয়ে খুন করল ২ ভাই

উত্তর প্রদেশের পুলিশ জানিয়েছে, অভিযুক্ত খুনিরা হল অশোক ও পবন নিষাদ। তারা দুই ভাই। পুলিশ জানিয়েছে, মহিলাটিকে একটি রাস্তার ওপরই হত্যা করেছিল।

 

Saborni Mitra | Published : Nov 21, 2023 9:34 AM IST / Updated: Nov 21 2023, 03:05 PM IST

ধর্ষণ করেও শান্তি নেই। মহিলাকে টানা তিন বছর নিগ্রহের পর অবশেষে দিনে দুপুরে রাস্তাতেই কুড়ুল দিয়ে কুপিয়ে হত্যা করল ধর্ষণে অভিযুক্ত দুই ব্যক্তি। তারা আবার দুই ভাইও বটে। এই হাড়হিম করা অমানবিক ঘটনা উত্তর প্রদেশের কৌশাাম্বি জেলায়। অভিযুক্ত দুই ভাইকে এবারও পুলিশ গ্রেফতার করেছে। ধর্ষণের ঘটনায় দিন কয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছে।

উত্তর প্রদেশের পুলিশ জানিয়েছে, অভিযুক্ত খুনিরা হল অশোক ও পবন নিষাদ। তারা দুই ভাই। পুলিশ জানিয়েছে, মহিলা গবাদি পশু চরিয়ে ফিরছিল। সেই সময়ই দুই ভাই চড়াও হয়। একটি রাস্তার ওপরই হত্যা করেছিল। গ্রামবাসীরা অসহায়ভাবে গোটা ঘটনা দেখেছিল। পুলিশ আরও জানিয়েছে তিন বছর আগে পবন নিষাদ নিহত মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। সেইসময় মহিলা নাবালিকা ছিল। তখন পবন ও তার সহযোগীদের বিরুদ্ধে মহিলা একটি মামলা দায়ের করে। সেই মামলা প্রত্যাহারের জন্য মহিলার ওপর হত্যাকরী ও তাগের পরিবার একাধিকবার চাপ দিচ্ছিল। কিন্তু মহিলা মামলা তুলতে কিছুতেই রাজি ছিল না। তাতে মহিলাকে একাধিকবার হয়রান করা হয়েছিল। ভয় দেখান হয়েছিল।

অন্যদিকে পবনের ভাই, অশোক নিষাদ একটি পৃথক হত্যা মামলার আসামি ও যুবতীর হত্যার দুই দিন আগে তাকে ছেড়ে দেওয়া হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। পবন এই সময় জেলের বাইরে ছিল। দুজনই একত্রিত হয়ে মহিলার পরিবারের মুখোমুখি হয়েছিল, মামলাটি বন্ধ করে দেওয়ার জন্য মহিলার ওপর চাপ দিচ্ছিল।

যাইহোক মহিলা মামলা তুলতে রাজি হয়নি। আর সেই কারণে দুই ভাই তাকে একসঙ্গে আক্রমণ করে। রাস্তাতেই কুপিয়ে খুন করে। পুলিশ জানিয়েছে পবন আর অশোক দুজনেই পলাতক। পুলিশ মহিলার দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। দুই খুনি দুই ভাইয়ের সন্ধানে বিশেষ দল তৈরি করা হয়েছে।

আরও পড়ুনঃ

এয়ার ইন্ডিয়ার যাত্রীদের হুমকি ভিডিও, NIA মামলা দায়ের করল গুরুপতবন্ত সিং পান্নুর বিরুদ্ধে

রাহুল আমেঠি-প্রিয়াঙ্কা রায়বরেলির প্রার্থী , তাহলে সনিয়া কোথা থেকে লোকসভা নির্বাচনে লড়াই করবেন

ভারতগামী জাহাজ লোহিত সাগরে হাইজ্যাক করেছে ইরানের হুথি জঙ্গিরা, দাবি ইজরায়েলের

Share this article
click me!