বিয়ে বাড়িতে রসগোল্লা চেয়েও পেলেন না অতিথিরা, মিষ্টি নিয়ে বচসার জেরে গুরুতর জখম ছয়

রসগোল্লা কম থাকায় প্রশ্ন তুলেছিলেন অতিথিরা। এই নিয়েই দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

Ishanee Dhar | Published : Nov 21, 2023 9:18 AM IST

এ যেন রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্পের দৃশ্য। বিয়েবাড়িতে রসগোল্লা কম পড়ায় রীতিমত মারমুখী হয়ে উঠল অতিথিরা। বাস্তবেই এমন ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। জানা যাচ্ছে বিয়ে বাড়িতে রসগোল্লা কম পড়ায়, শেষের দিকে অনেকেই মিষ্টি পাননি। সেই নিয়েই বচসার সূত্রপাত। বচসা বাড়তে বাড়তে হাতাহাতিতে গিয়ে পৌঁছয়। ঘটনা এতটাই গুরুত্বর হয়ে ওঠে যে জখম হয়ে ছ'জনকে হাসপাতালেও ভর্তি করতে হয়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগরার শামসাবাদ থানা এলাকায়। রবিবার রাতে সেখানে একটি বিয়েবাড়িতে এমনই অদ্ভুদ ঘটনার সাক্ষী থাকল এলাকাবাসী। জানা যাচ্ছে রসগোল্লা কম থাকায় প্রশ্ন তুলেছিলেন অতিথিরা। এই নিয়েই দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। বাকবিতন্ডা বাড়তে বাড়তে হাতাহাতিতে পৌঁছয়। দু'পক্ষের মোট ছ'জন গুরুত্বরভাবে আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশের তৎপরতায় আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। পুলিশ সূত্রে জানা যাচ্ছে আহতদের নাম ভগবান দেবী, যোগেশ, মনোজ, কৈলাস, ধর্মেন্দ্র এবং পবন। এদের মধ্যে বর ও কনে দু'পক্ষের লোকজনই রটেছে। ইতিমধ্যেই বিয়েবাড়িতে জিজ্ঞাসাবাদ চালিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্তও।

এসএইচও অনিল শর্মা জানিয়েছেন, রবিবার রাত ১২টার পর বিয়েবাড়ির অনুষ্ঠানে গোলমাল শুরু হয়। অতিথিদের মধ্যে কেউ রসগোল্লা খেতে চেয়েছিলেন। কিন্তু রসগোল্লা ততক্ষণে শেষ হয়ে যাওয়ায় সেই নিয়ে ঝামেলা শুরু হয়। ঘটনাকে কেন্দ্র করে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানা যাচ্ছে। কীভাবে মারপিট শুরু হল, কারা প্রথমে আক্রমণ করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Share this article
click me!