Viral Video: কান ধরে 'মুরগি' করে অফিসের মেঝেতে শাস্তি! উত্তর প্রদেশে সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের চূড়ান্ত অমানবিকতা

গ্রামের এক ব্যক্তি সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের কাছে দাবি জানিয়ে চিঠি দিতে গেলে তাঁকে কান ধরে ‘মুরগি’ করিয়ে বসিয়ে রাখেন সরকারি আধিকারিক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ঘিরে চাঞ্চল্য।

Sahely Sen | Published : Sep 16, 2023 2:09 PM IST / Updated: Sep 16 2023, 07:41 PM IST

সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের কাছে দলবদ্ধভাবে অভিযোগ জানাতে গিয়েছিলেন গ্রামের কয়েকজন ব্যক্তি। লিখিত আকারে চিঠিও নিয়ে গিয়েছিলেন তাঁরা। কিন্তু, সরকারি আধিকারিক উদিত পাওয়ার তাঁদের মধ্যে থেকেই এক ব্যক্তিকে রীতিমতো ‘হেনস্থা’ করলেন সরকারি অফিসের ভেতরেই। সোশ্যাল মিডিয়ায় সেই হেনস্থার ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় তীব্র বিতর্ক। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বরেলি জেলার মীরগঞ্জ টাউনে। 

SDM পদে রয়েছেন উদিত পাওয়ার। তাঁর কাছে গ্রামের মানুষদের জন্য একটি শ্মশানের জমি চাইতে গিয়েছিলেন এক ব্যক্তি। তাঁর সঙ্গে গ্রামের আরও অনেক মানুষজন ছিলেন। কিন্তু, যে চিঠি তাঁরা নিয়ে গিয়েছিলেন, সেই চিঠি হাতে পাওয়া মাত্রই ছুঁড়ে ফেলে দেন ওই সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (SDM)। তারপর ওই ব্যক্তিকে সকলের সামনেই কান ধরে হাঁটু মুড়ে বসে ‘মুরগি’ হয়ে থাকার নির্দেশ দেন তিনি। এমনই অভিযোগ জানিয়েছেন দলবদ্ধ মানুষরা।

বেশ কিছুক্ষণ ধরে এই কাণ্ড চলতে থাকে। এই ঘটনার ভিডিও রেকর্ডিং-ও করতে থাকেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় খবরটি জানাজানি হতেই সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট উদিত পাওয়ারের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে। কিন্তু, তিনি জানিয়েছেন যে, তিনি অফিসে ঢোকার আগে থেকেই তাঁর অফিসের ভেতরে অনেক লোক জড়ো হয়ে ছিলেন, তাঁদের মধ্যে থেকে একজন ‘মুরগি’ হয়ে তাঁর টেবিলের সামনে বসেছিলেন, তিনি দেখামাত্রই সেই ব্যক্তিকে উঠে যাওয়ার নির্দেশ দেন এবং অন্যান্য গ্রামবাসীদের বলেন, ওই ব্যক্তিকে উঠিয়ে নিয়ে যেতে। 


ঘটনার বিষয়ে উভয় পক্ষের মতামতই বরেলির ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেট শিবকান্ত দ্বিবেদীর কাছে পৌঁছেছে। ভিডিও দেখে এবং দুই পক্ষের বক্তব্য জানার পর ঘটনার বিষয়ে তদন্ত করা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি। 
 


আরও পড়ুন- 
Viral Video: এ কি কাণ্ড! চলন্ত বাইকের ওপরেই মাখোমাখো প্রেমে জড়িয়ে গেলেন যুবক-যুবতী, দেখুন ভিডিও 
DA Increases: পুজোর মরশুমে সরকারি কর্মচারীদের লক্ষ্মীলাভ, কেন্দ্রের পক্ষ থেকে ডিএ বাড়ানোর সম্ভাবনা
Gourav Riddhima: টলিউডে দারুণ খবর! গৌরব-ঋদ্ধিমার পরিবারে নতুন অতিথির আগমন

Share this article
click me!