Murder Case: মত্ত অবস্থায় স্ত্রীর সঙ্গে ব্যাপক ধুন্ধুমার! ৪ তলা থেকে ছুঁড়ে ফেলে দিল স্বামী

মত্ত অবস্থায় বাড়ি ফেরার পর বউয়ের সঙ্গে ব্যাপক বাকবিতণ্ডা শুরু হয়েছিল ওই ব্যক্তির। তখনই একটি বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে নিজের স্ত্রীকে ধাক্কা মেরে দেয় সে।

Sahely Sen | Published : Jan 29, 2024 3:07 AM IST

ঝগড়া চলতে চলতে বেঁধে গেল ধুন্ধুমার! নিজের স্ত্রীকে বাড়ির চার তলা থেকে ধাক্কা মেরে ফেলে দিল স্বামী। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদে (Ghaziabad) ।


২৭ জানুয়ারি, শনিবার পুলিশ সূত্রে জানা গেছে যে, মত্ত অবস্থায় বাড়ি ফেরার পর বউয়ের সঙ্গে ব্যাপক বাকবিতণ্ডা শুরু হয়েছিল ওই ব্যক্তির। তখনই একটি বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে নিজের স্ত্রীকে ধাক্কা মেরে দেয় সে। নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই যুবতীর। অভিযুক্ত স্বামীর নাম বিকাশ কুমার। তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২৮ জানুয়ারি, শুক্রবার রাতে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের গোবিন্দপুরম এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত বিকাশ কুমার পার্কিং‌ কন্ট্রাক্টরের কাজ করত বলে জানা গেছে। দুজনেরই বয়স ৩০ বছরের বেশি।



পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মত্ত অবস্থায় বাড়ি ফেরে বিকাশ। এরপরই স্ত্রী শালুর সঙ্গে শুরু হয় তুমুল অশান্তি। ঝগড়া করতে করতে একসময় স্ত্রীকে চার তলার বারান্দা থেকে ধাক্কা মেরে দেয় সে, যার ফলে তার স্ত্রী সোজা ওই বিল্ডিং-এর নিচে পড়ে যান। 


সহকারী পুলিশ কমিশনার অভিষেক শ্রীবাস্তব বলেছেন, ‘স্ত্রীকে চতুর্থ তলা থেকে ছুঁড়ে ফেলে দেওয়ার পর অভিযুক্ত বিকাশ তাকে জেলা হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন।’


চিকিৎসকরা পুলিশকে খবর দেওয়ার কথা বললে অভিযুক্ত বিকাশ কুমার হাসপাতাল থেকে পালিয়ে যায় বলে জানা গেছে। কয়েক ঘণ্টা পর তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

অভিষেক শ্রীবাস্তব বলেন, ‘আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। ইতিমধ্যে আমরা খুনের অভিযোগে বিকাশ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। তবে, কী নিয়ে তাদের মধ্যে অশান্তি হয়েছিল, কেন সে স্ত্রীকে খুন করল, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।'

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!