বড়া পাও বিক্রি করে মাসে আয় ২.৮ লক্ষ, জেনে নিন কীভাবে সম্ভব, ভিডিও ভাইরাল হতেই চমক পেলেন সকলে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বড়া পাও বিক্রি করে মোটা অঙ্কের টাকা আয় করছেন এক ব্যক্তি। দৈনিক ৬২২ প্লেট বিক্রি করে তাঁর মাসিক আয় প্রায় ৩ লক্ষ টাকা।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 5:52 AM IST

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় অবাক করা অনেক বিষয় উঠে আসে। যা নজর কাড়ে সকলের। যে ভিডিও আমাদের ভাবতে বাধ্য করে। তেমনই সদ্য ভাইরাল হল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বড়া পাও বিক্রি করে কোটিপতি বলেন এক ব্যক্তি। বিক্রেতার বার্ষিক আয় শুনলে চমকে উঠেছেন সকলে। জেনে নিন কত আয় করেন এই ব্যক্তি। 

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে এক বড়া পাও বিক্রেতার আয় দেখে জ্ঞান হারানোর জোগার হল সকলের। ভিডিওটি ইতিমধ্যে ১০ মিলিয়নের বেশি ভিউয়ার্স অর্জন করেছেন। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। শুধু বড়া পাও বিক্রি করেও যে এত টাকা আয় হতে পারে তা আগে থেকে কারও আন্দাজ ছিল না। 

Latest Videos

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সচদেবা কীভাবে ব্যবসা করেন, গরম বড়া পাও তৈরি করেন এবং গ্রাহকদের তা পরিবেশন করে তাদের মন কাড়েন। ভিডিওতে দেখা যাচ্ছে কয়েক ঘন্টার মধ্যে প্রায় ২০০ বড়া পাও বিক্রি হয়েছে। জানা গিয়েছে, রোজ সন্ধ্যা নাগাদ প্রায় ৬২২টি বড়া পাও প্লেট বিক্রি হয়। প্রতি ১৫ টাকা করে বড়া পাও-র প্লেট। সব মিলিয়ে সারাদিনের আয় ৯,৩০০ টাকা।

পুরো এক মাসের হিসেব করলে, বিক্রেতার আয় ২.৮ লক্ষ টাকা। খরচের পরে, বিক্রেতা মাসিক প্রায় ২ লক্ষ টাকা বা বার্ষিক ২৪ লক্ষ টাকা।

এই ভিডিও মুহূর্তে হয়েছে ভাইরাল। যা নজর কেড়েছে সকলের। অনেকেই প্রশ্ন তুলেছেন এর সত্যতা নিয়ে। সে যাই হোক, বাস্তবে এমন ঘটনা সত্যিই অবাক করার মতো। 

 

Share this article
click me!

Latest Videos

Jaynagar Update : 'কিছুই লুকোনোর নেই...'কেন বার বার বললেন পুলিশ সুপার! দেখুন | Bangla News
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই পুজো উদ্বোধনে নাচ Mamata-র, তীব্র সমালোচনা বিরোধীদের
Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News
Asianet News Bangla : জয়নগর কাণ্ডে বড় আপডেট! দেখুন সরাসরি | Jaynagar | Bangla News
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest