Viral Kohli: তিনি কি সত্যিই বিরাট কোহলি? অযোধ্যায় একেবারে ঘাড়ে উঠে পড়ল উন্মাদ ভক্তরা

২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনে বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলার জন্য ভক্তদের মধ্যে দেখা গেল অভব্য উন্মাদনা। 

Sahely Sen | Published : Jan 23, 2024 11:15 AM IST

২২ জানুয়ারি, উত্তর প্রদেশের অযোধ্যায় হয়ে গেল রাম মন্দিরের (Ayodhya Ram Mandir) উদ্বোধন। এই শুভ অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনয়, সঙ্গীত, ক্রীড়া সহ বিভিন্ন বিষয়ের গুণী শিল্পী এবং তারকারা। প্রায় ৭ হাজার জন অতিথির সমন্বয়ে সেজে উঠেছিল রাম মন্দির চত্বর। সেখানেই বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলার জন্য তাঁর উপস্থিত ভক্তদের মধ্যে দেখা গেল অভব্য উন্মাদনা।

-

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে মাথায় ক্যাপ টুপি এবং অবিকল বিরাট কোহলির মধ্যে একটি চকচকে সানগ্লাস পরে অযোধ্যার রাম মন্দির চত্বরে হাজির হয়েছেন এক যুবক। তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য উদ্দাম উন্মাদনা বিরাটের (Virat Kohli) ভক্তদের মধ্যে। 

-

সেলফি তোলার উৎসাহে মন্দির চত্বরে যেমন প্রচণ্ড হুড়োহুড়ি , তেমনই বিরাট কোহলির মতো হুবহু একই চেহারার যুবককে ধাক্কা দিয়ে প্রায় গায়ের ওপর উঠে পড়তে থাকলেন ভক্তরা। 


-

সূত্রের খবর , বর্তমানে ইংল্যান্ড টেস্ট সিরিজের জন্য হায়দরাবাদে অনুশীলন করতে ব্যস্ত রয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। ২২ জানুয়ারি সেই কারণেই তিনি রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে যোগ দিতে যেতে পারেননি।  

 

 

Read more Articles on
Share this article
click me!