Viral news: দিনে দুপুরে ব্যাস্ত রাস্তায় অটোয় উঠছে কিং কোবরা! দেখে নিন ভাইরাল ভিডিও

বানিজ্য নগরীর রাস্তায় দেখা গেল এমনই দৃশ্য। ব্যাস্ত রাস্তার মাঝেই দিনেদুপুরে অটোর পাদানিতে দেখা মিলল স্বয়ং কিং কোবরার।

Ishanee Dhar | Published : Oct 13, 2023 7:32 AM IST / Updated: Oct 13 2023, 01:05 PM IST

মুম্বইয়ের রাস্তায় সাপের উপদ্রোপ বেড়েই চলেছে। হকে নকেই তাদের দেখা যায় বাড়ির জানলা বা জলের পাইপ বেয়ে ঝুলে থাকতে। কখনও বিল্ডিংয়ের জানলা দিয়ে ফ্ল্যাটের অন্দরমহলে প্রবেশ করার চেষ্টা, আবার কখনও ব্যাস্ত রাস্তার মাঝে দেখা মেলে তাদের। তবে এবার বেশ অন্য মেজাজে ছিলেন সাপ বাবাজি। বেয়ে বেয়ে নয়, বরং অটোয় চড়ে বেড়াতে যাওয়ার ইচ্ছে হয়েছিল তার। অবাক লাগছে? তবে বানিজ্য নগরীর রাস্তায় দেখা গেল এমনই দৃশ্য। ব্যাস্ত রাস্তার মাঝেই দিনেদুপুরে অটোর পাদানিতে দেখা মিলল স্বয়ং কিং কোবরার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। মুম্বইয়ের রাস্তায় ঘুরছে কিং কোবরা। দিনেদুপুরে অটোর পাদানি থেকে ঝুলে রয়েছে নাগ বাবাজি। দৃশ্য দেখে রীতিমত চমকে উঠেছেন পথচারিরা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের বেগে ভাইরাল হতে থাকে। ভিডিও-এ দেখা যাচ্ছে,সাপটি অটোর পিছন দিক থেকে উঠছে। কিছুটা উঠে সে আবার অটোর এক্কেবারে মাঝখানে ফণা উচিয়ে দাঁড়িয়ে পরে। সাপটিকে ঘিরে ভিড় করে রয়েছেন পথচারীরা।

 

 

এক্স হ্যান্ডেলে (পূর্বতন টুইটার) ভিডিওটি শেয়ার করেছেন অভি কুশওয়াহা নামের এক ব্যবহারকারী। সঙ্গে তিনি লিখেছেন ঘটনাটি বদলাপুর এলাকায় ঘটেছে। বদলাপুর রেলওয়ে স্টেশনের কাছে টিকিট কাউন্টারের কাছেই দাঁড়িয়েছিল এই অটোগুলি। আর সেই অটোগুলির মধ্যেই একটিতে ওঠার চেষ্টা করছিল এই সাপটি।

Share this article
click me!