চলন্ত ট্রেন থেকে ফোন ছিনতাই, ভাইরাল ভিডিও দেখলে শিউরে উঠবেন, দেখে নিন এক ঝলকে

নাবালিকার হাত থেকে ট্রেনের জানলা দিয়ে ফোন ছিনতাই করার ভিডিও হল ভাইরাল। এই ঘটনা আমাদের সতর্ক করে যে, কীভাবে অসাধু ব্যক্তিরা ফোন চুরি করে।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 10:15 AM IST

ফোন ছিনতাইয়ের ঘটনা নতুন নয়। রাস্তায়, বাসে এমনকি ট্রেন থেকে প্রায়শই ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। এমন ঘটনার কথা প্রায়শই সকলে শুনে থাকি। দাবি দাবি মোবাইল চুরি হয়েছে অনেকেরই। এই নিয়ে থানায় অভিযোগ জানালেও অনেক সময় লাভ হয় না। আবার অনেকের খোয়া যাওয়া মোবাইল উদ্ধার হয়েছে। কিন্তু, কীভাবে মোবাইল চুরি হয়, এবার মিলল তার ঝলক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ছবি। 

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নাবালিকার হাত থেকে ফোন ছিনতাই করে পালাতে দেখা গেল এক ব্যক্তিকে। ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, এক্সপ্রেস ট্রেনের জানলার ধারে বসে দুই নাবালিকা। একজনের ব্যক্তি জানলা দিয়ে হাত বাড়িয়ে ফোন ছিনতাই করলে চম্পদ দিল।

Latest Videos

এই ভিডিও শেয়ার করে একটি সতর্কতামূলক বার্তা দেওয়া হয়েছে। ঘটনাটি কখন এবং কোথাকার তা স্পষ্ট নয়। রেলওয়ে পুলিশ এই বিষয় কোনও রকম অভিযোগ দায়ের করেছে কি না তা স্পষ্ট নয়। তবে, এভাবে যে ফোন ছিনতাই করা হয়, সে বিষয় স্পষ্ট বোঝা যাচ্ছে।

তাই আপনিও নিত্যযাত্রী হলে সতর্ক হন। এভাবে প্রায়শই ফোন ছিনতাই হচ্ছে। তাই সতর্ক হন। অসতর্ক হলই দেখা দেবে সমস্যা। এমন ঘটনার স্বীকার হতে পারেন আপনিও। কীভাবে প্রাণের ঝুঁকি নিয়ে কেউ ফোন চুরি করে তা জানা গেল এই ভিডিও দেখে। ভিডিও থেকে স্পষ্ট কীভাবে ফোন চুরিহয়। তেমনই বাচ্চাদের হাতে ফোন দিলে তা কী হয়, তা দেখা গেল। 

 

 

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari | 'কে বলেছে পুজো থেকে বিরত থাকতে...' পুজোর উদ্বোধনে এসে ধুয়ে দিলেন শুভেন্দু
অর্জুন সিং এর বাড়ি লক্ষ্য করে গুলি ও বোমা, দেখুন কী বললেন তিনি | Arjun Singh
Rupa Ganguly-র গ্রেফতারির তীব্র ধিক্কার Agnimitra Paul-এর, কী বললেন দেখুন | Bansdroni Accident News
নোটিস থেকে সত্ত্বেও স্থগিত রাখা হলো রেজাল্ট! কলেজ কর্তৃপক্ষের গাফিলতিতে ক্ষোভে ফেটে পড়লো ছাত্ররা
আর জি করে কী কী কাণ্ড ঘটাত টিএমসিপি নেতা আশিস পান্ডে? দেখুন কী বলছেন জুনিয়র ডাক্তাররা | R G Kar Case