Viral Video: হাতে ধরা বিষধর সাপের ল্যাজ! 'বাবুরাম সাপুড়ে'-কে হেসেখেলে টেক্কা দিতে পারেন এই ডানপিটে কন্যা

একটি জনবহুল মালপত্র রাখার গুদামের ভেতর ঢুকে গিয়েছিল প্রায় ১০ ফুট লম্বা একটি বিষধর সাপ। প্রায় রক্ষাকর্ত্রীর মতো সেই স্থানে এসে সাপটিকে খুঁজে বের করে বাইরে নিয়ে আসেন ওই মহিলা। 

Sahely Sen | Published : Sep 22, 2023 9:58 AM IST

পরনে সাদা কুর্তি এবং সাদা পাজামা, দেখতে তাঁকে একেবারে সাধারণ মহিলার মতোই, কিন্তু, তাঁর হাতে রয়েছে জাদুর শক্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে এক অসামান্যা নারীই হয়ে উঠলেন রক্ষাকর্তা। তা-ও আবার স্বয়ং নাগদেবতার কোপ থেকে। 

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জনবহুল মালপত্র রাখার গুদামের ভেতর ঢুকে গিয়েছিল প্রায় ১০ ফুট লম্বা একটি বিষধর সাপ। সেই সাপটির কারণে আতঙ্কিত বাকি সমস্ত মানুষ। তখনই প্রায় রক্ষাকর্ত্রীর মতো সেই স্থানে উপস্থিত হয়ে সাপটিকে খুঁজে বের করেন ওই মহিলা। 

খালি হাতে সাপটিকে ধরে লম্বা করে ঝুলিয়ে মাল-ভর্তি গুদামের ভেতর থেকে বের করে নিয়ে আসেন তিনি। স্থানীয় মানুষদের এটির সম্পর্কে বিশদে বোঝান, তারপর অতি ধৈর্য সহকারে অপেক্ষা করতে থাকেন সাপটির শান্ত হওয়ার জন্য। সাপটিকে শান্ত করে তিনি ভরে ফেলেন একটি ছোট জলের পাইপের ভেতর। এই রোমাঞ্চকর ভিডিওটি সম্ভবত দক্ষিণ ভারতের কোনও এক এলাকার ঘটনা বলে মনে করা হচ্ছে। 



আরও পড়ুন- 
ভুঁড়ি কমানোর জন্য রোজ উপুড় হয়ে ঘুমোচ্ছেন? জেনে নিন কোন কোন রোগ বাসা বাঁধতে পারে আপনার শরীরে
বিমানে ওঠার সময় বোর্ডিং পাস ফোনে না রেখে অবশ্যই রাখুন প্রিন্ট করিয়ে, জেনে নিন আশঙ্কার কারণ
Ganesh Puja: 'তুমিই বন্ধু, তুমিই ত্রাতা...' উর্দু সাহিত্যেও পূজিত হন ভগবান শ্রী গণেশ

Share this article
click me!