Viral Video: শাড়ির দোকানে ঢুকে এ কী করছেন মহিলা! ভিডিও দেখলে চমকে উঠবেন

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে, শাড়ির দোকানে ঢুকেছেন একদল মহিলা, প্রত্যেকেরই মুখে রয়েছে মাস্ক। এদিক ওদিক দেখে দোকানের কর্মচারী এবং অন্যান্য ক্রেতাদের নজর করছেন তাঁরা।

Sahely Sen | Published : Nov 12, 2023 4:07 AM IST

শাড়ির দোকানে নিত্যদিনের ক্রেতাদের মতোই ঢুকলেন একদল মহিলা, তাঁদের নিজের পরনেও রয়েছে শাড়ি। কিন্তু, অন্যান্য ক্রেতাদের লক্ষ্য করতে করতে হঠাৎ করেই ঘটিয়ে ফেললেন চমকে দেওয়া কাণ্ড। তামিলনাড়ুর চেন্নাই শহরের একটি শাড়ির দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ল সেই কীর্তি। 

-

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে, শাড়ির দোকানে ঢুকেছেন একদল মহিলা, প্রত্যেকেরই মুখে রয়েছে মাস্ক। এদিক ওদিক দেখে দোকানের কর্মচারী এবং অন্যান্য ক্রেতাদের নজর করছেন তাঁরা। শাড়ি ঘাঁটতে ঘাঁটতে বেশ কতগুলি শাড়ি একসঙ্গে মুড়ে হঠাৎ করেই একজন ঢুকিয়ে নিলেন নিজের পরনের শাড়ির নিচে! 

-

চেন্নাইয়ের এই শাড়ি চুরির ঘটনাটি চমকপ্রদ বটে। কিন্তু, তার পরের ঘটনাটি আরও চমকপ্রদ। এখানকার শাস্ত্রী নগর পুলিশ স্টেশনে ক্যুরিয়র সার্ভিসের মারফৎ এসেছিল কতগুলি পার্সেল। পার্সে‌লে কী আছে, সেটাই প্রথমে ভেবে পাচ্ছিলেন না থানার কর্মীরা। খুলতেই দেখা গেল তার ভেতরে রয়েছে বান্ডিল বান্ডিল শাড়ি! যেগুলির মোট মূল্য প্রায় ৭ লক্ষ টাকার কাছাকাছি।

-

এতগুলি শাড়ি থানায় পার্সেল করে পাঠাল কে? এই বিষয়ে তদন্ত করেই জানা যায় যে, চেন্নাইয়ের একটি দোকান থেকে শাড়িগুলি চুরি করা হয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের চুরিও দেখা যায়। পরে ওই মহিলাদের পাকড়াও করে পুলিশ জানতে পারে যে, তাঁরা ভাবছিলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ তাঁদের ধরার জন্য তল্লাশি শুরু করেছে, সেজন্যই তাঁরা শাড়িগুলি ফেরত দিয়ে দিয়েছেন।

-

নিজেদের পরনের শাড়ির নিচে এক ধরনের বিশেষ পকেট সেলাই করে রাখতেন এই চোরেরা। শাড়ির দোকানে ঢুকে শাড়ি হাতিয়ে নিয়েই নিজের শাড়ির নিচে ভেতরদিকে সেলাই করে রাখা ওই পকেটের মধ্যে ঢুকিয়ে দিতেন চুরি করা শাড়িগুলো। নিজেদের আতঙ্কের কারণেই শেষমেশ পুলিশের হাতে ধরা দিল এই অভিনব চোরের দল! দেখুন সেই ভিডিও —

 

 

Share this article
click me!