Viral News: 'হেলমেট কোথায়?' চলন্ত গাড়ি থেকে পুলিশকর্মীর দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন মহিলা, ভাইরাল হল ভিডিও

রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন এক মহিলা। তাঁর গাড়ির পাশ দিয়ে যাচ্ছিল একটি বাইক, ওই বাইকটি চালাচ্ছিলেন একজন পুলিশকর্মী। খাকি উর্দি দেখে তাঁকে পুলিশ কর্মী বলে বোঝা গেলেও তাঁর মাথায় ছিল না হেলমেট।

Sahely Sen | Published : Nov 12, 2023 1:46 AM IST

মানুষের ভুল ধরিয়ে দেওয়ার ক্ষেত্রে গোটা বিশ্বে ভারতীয়দের জুড়ি মেলা ভার। বিশেষ করে সেই ভুল যদি স্বয়ং কোনও আইনরক্ষকের হয়ে থাকে, তাহলে তাঁকে আইন মনে করিয়ে দেওয়ার জন্য সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠেন সমাজের মানুষ। তেমনই এক ভিডিও দেখা গেল বাণিজ্যনগরী মুম্বইয়ের রাস্তায়। 

-

রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন এক মহিলা। তাঁর গাড়ির পাশ দিয়ে যাচ্ছিল একটি বাইক, ওই বাইকটি চালাচ্ছিলেন একজন পুলিশকর্মী। খাকি উর্দি দেখে তাঁকে পুলিশ কর্মী বলে বোঝা গেলেও তাঁর মাথায় ছিল না হেলমেট। এই বিষয়টিকেই হাতিয়ার করেন ওই গাড়ি-চালক মহিলা।

-

গাড়ি চালাতে চালাতেই গাড়ির ভেতর থেকে তিনি ওই পুলিশকর্মীর বিরুদ্ধে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘আপনার হেলমেট কোথায়?’, পুলিশকর্মী প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। সেজন্য ওই মহিলা আবারও ক্রমাগত জিজ্ঞেস করতে থাকেন, ‘হেলমেট কোথায়? হেলমেট?’ পুলিশকর্মী প্রথমে ভেবেছিলেন মহিলা তাঁকে কোনও ঠিকানা জিজ্ঞেস করছেন। পরে নিজের ভুলটি বুঝতে পেরে গাড়িটিকে এড়িয়ে সামনের দিকে এগিয়ে যান। 

-

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই এই কাণ্ড শহরের কোথায় ঘটেছে, তা জানতে চাওয়া হয় মুম্বই পুলিশের পক্ষ থেকে। পরে অবশ্য নেটিজেনদের কাছ থেকে ভিডিওটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ বলেছেন, ‘গাড়ি চালাতে চালাতে প্রশ্ন করতে গিয়ে ম্যাডাম তো অ্যাকসিডেন্ট করে ফেলবেন!’ , অন্য কেউ আবার বলেছেন, ‘ম্যাডাম, ভণ্ডামির একটা সীমা থাকে, অন্যকে হেলমেট পরতে না বলে আপনি নিজে আগে সিটবেল্ট পরুন।’

 

 

Share this article
click me!