দিল্লিতে অবাক কাণ্ড! প্রেমিক-প্রেমিকাকে বন্দুকের ভয় দেখিয়ে শেষে নিজেরাই ১০০ টাকা ধরিয়ে দিয়ে গেল ২ ডাকাত

দম্পতির পকেট সার্চ করার পরেই তাদের অবস্থা বুঝতে পেরে দুই ডাকাতের মনে করুণা জাগে। তখনই তারা ঘটিয়ে বসে এক অদ্ভুত কাণ্ড। 

Web Desk - ANB | Published : Jun 27, 2023 6:45 AM IST / Updated: Jun 27 2023, 05:01 PM IST

ইউটিউব ভিডিও দেখতে দেখতে ডাকাতি করার খুব ইচ্ছে হয়েছিল ২ ডাকাতের। ইচ্ছে ছিল, একদিন বড় ডাকাত হিসেবে নামডাক বাড়িয়ে গ্যাংস্টার নীরজ বাওয়ানার দলে যোগ দেবে। কিন্তু, বাধ সাধল সিসিটিভি ক্যামেরার ফুটেজ আর তাদের দুজনের অদ্ভুত কার্যকলাপ। সম্প্রতি রাজধানী দিল্লিতে এমনই আজব কাণ্ডকারখানার সাক্ষী থাকল দুই যুবক যুবতী।

২১ জুন পূর্ব দিল্লির শাহদারার ফরশ বাজার এলাকায় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল এক যুগল। হঠাতই তাঁদের সামনে স্কুটি নিয়ে এসে রাস্তা আটকে দাঁড়ায় দুই মূর্তিমান। দুজনেরই মাথায় হেলমেট পরা ছিল। তাদের মধ্যে একজন স্কুটি থেকে নেমে এসে ওই যুবক যুবতীর দিকে বন্দুক তাক করে, আরেক জন যুবকের জামার কলার ধরে তাকে ভয় দেখানোর চেষ্টা করে। কিন্তু, এ কি! যুবকের পকেটে হাত দিয়ে দেখা যায়, সেখানে ২০ টাকার নোট ছাড়া আর কিছুই নেই!

দম্পতির পকেটের করুণ অবস্থা দেখে হয়তো দুই ডাকাতের মনে দয়ার উদ্রেক হয়। যার কাছে বন্দুক ছিল, তাকেই দেখা যায় নিজের পকেট থেকে টাকার ব্যাগ বের করে যুবকের হাতে একটি ১০০ টাকার নোট ধরিয়ে দিতে। বলা বাহুল্য এমন অদ্ভুত সহানুভূতির জন্য একেবারেই প্রস্তুত ছিল না ওই যুগল। তবে, দুজন ডাকাত স্কুটিতে চড়ে তৎক্ষণাৎ ওই জায়গা ছেড়ে পালিয়ে যায়।

কিন্তু, সবার উপরে সিসিটিভি সত্য। এবং ওই স্থান জুড়ে প্রায় ২০০টি সিসি ক্যামেরা তাদের কিছুতেই পালাবার সুযোগ দেয়নি। ঘটনার ভিডিও ভাইরাল হতেই দিল্লি পুলিশ সেই ক্যামেরাগুলির ফুটেজ খতিয়ে দেখে ২ সহানুভূতিশীল ডাকাতকে খুঁজে বের করে। তাদের নাম দেব ভার্মা ও হর্ষ রাজপুত। ঘটনার সময় দুজনেই মদ্যপ অবস্থায় ছিল বলে জানিয়েছে পুলিশ। শাহদারা এলাকার ডিসিপি রোহিত মীনা বলেছেন, “সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা গেছে, এই ডাকাতরা অনেক এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে। ঘটনার সময় ওরা প্রচুর মদ খেয়েছিল। আমরা ওদের কাছ থেকে পিস্তলটা উদ্ধার করেছি।”

তবে, সকলের পক্ষে যে এই দুই মূর্তিমান ছিনতাইবাজ সদয় হয়নি তার প্রমাণ দিয়েছে দিল্লি পুলিশ। ধৃতদের তল্লাশি করে তাদের কাছ থেকে প্রায় ৩০টা চুরি করা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের সময় দুজনেই পুলিশের কাছে জানিয়েছে যে, তাদের ইচ্ছে ছিল কুখ্যাত গ্যাংস্টার নীরজ বাওয়ানার দলে যোগ দেওয়ার। সেই উদ্দেশ্যেই তারা এখন থেকে হাত পাকানোর অনুশীলনে লেগে পড়েছে।
 

 

আরও পড়ুন-

Diwali Holiday in New York: কালীপুজোর আনন্দ এবার আমেরিকাতেও, নিউ ইয়র্কে ছুটি ঘোষণা
Breaking News: বাংলাদেশ থেকে এসে কেন দিল্লির মন্দিরের ওপর ড্রোন ওড়াচ্ছিলেন মহিলা! রাজধানীতে গ্রেফতার সন্দেহভাজন
Murder Case: অবিশ্বাস্য ঘটনা! বউয়ের ‘খুব কাছাকাছি’ যাওয়ার জন্য বন্ধুর গলা কেটে রক্ত খেলেন কর্ণাটকের ব্যবসায়ী

Share this article
click me!