প্রকাশ্যে কনের সাজে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ছবি, দেখে নিন ভাইরাল সেই ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে গান্ধী পরিবারের সদস্যদের। জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী, ফিরোজ গান্ধী এবং রাজপতি কৌল (কমলা নেহরুর মা) সকলকেই দেখা যাচ্ছে ওই ভিডিওতে।

Web Desk - ANB | Published : Jun 5, 2023 3:06 AM IST / Updated: Jun 05 2023, 10:56 AM IST

১৯২৪ সালের মার্চ মাস, বিবাগ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দেশের প্রাক্তন প্রধানম্নত্রী ইন্দিরা গান্ধী ও ফিরোজ গান্ধী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই বিয়েরই কিছু দৃশ্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে গান্ধী পরিবারের সদস্যদের। জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী, ফিরোজ গান্ধী এবং রাজপতি কৌল (কমলা নেহরুর মা) সকলকেই দেখা যাচ্ছে ওই ভিডিওতে। দেখা যাচ্ছে কোনে বেশে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে। অল্প গয়না ও হালজা একটি শাড়িতে তাঁর সৌন্দর্য অবর্ণনীয়। প্রায় দুষ্প্রাপ্য এই ভিডিও দেখে অবাক নেটিজেনরা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয় যায়।

নেহরুভিয়ান নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয় ভিডিওটি। এই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ১.৬ মিলিয়ন লোক ভিডিওটি শেয়ার করেছেন। ৩৬ হাজার লোক ভিডিওটি পছন্দ করেছেন এবং ১ হাজার ৭০০ জন এই ভিডিও-এ মন্তব্য করেছেন। অনেকের মতে গান্ধী পরিবারের এই ভিডিও সম্পূর্ণ অরাজনৈতিক। আবার অনেকেই ভিডিওটিতে ফিরোজ গান্ধীর প্রশংসাও করেছেন।

Share this article
click me!