Viral Video: ছোট্ট সন্তানকে জলের নিচে ডুবিয়ে চেপে ধরে রেখেছেন বাবা-মা ! ক্যান্সার আক্রান্ত বাচ্চার পরিণতি হল মর্মান্তিক

পরিবারের অন্ধত্বের শিকার হতে হল ৪ বছরের নিরুপায় শিশুকে। ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Sahely Sen | Published : Jan 25, 2024 4:12 AM IST / Updated: Jan 25 2024, 09:43 AM IST

ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়েছিল ছোট্ট শিশু । চিকিৎসা না করিয়ে তার রোগ সারানোর জন্য সাধু-সন্তদের দ্বারস্থ হলেন পরিবারের লোকজন । সেই সাধুর পরামর্শ মানতে গিয়েই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। পরিবারের অন্ধত্বের শিকার হতে হল ৪ বছরের নিরুপায় শিশুকে। ভাইরাল ভিডিও (Viral Video) দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। 

প্রকাশ্য দিবালোকে এই ঘটনা ঘটেছে হিন্দুদের পবিত্র ধর্মস্থান হরিদ্বার-এর বিখ্যাত হর কি পৌড়ি ঘাটে । সেখানেই গঙ্গা নদীর জলে নিজের চার বছরের ভাইপোকে চেপে ডুবিয়ে ধরে রেখে দিলেন শিশুর পিসি। সেই ভয়ঙ্কর কাজটি ধরা পড়েছে ভিডিও ফুটেজে। শিশুটিকে জলে চেপে ধরে রাখার সময় পিসির সঙ্গেই সহযোগিতা করতে দেখা গেছে বাবা ও মা-কে। রবি নামের ওই শিশু টার্মিনাল-স্টেজের ব্লাড ক্যান্সারে ভুগছিল বলে জানা গেছে।


রাজকুমার সাইনি এবং তাঁর স্ত্রী শান্তির একমাত্র ছেলে রবি। শিশুর চিকিৎসা করানোর পরেও হতাশায় থাকার দরুন একজন সাধুবাবার পরামর্শে দিল্লি থেকে উত্তরাখণ্ডের হরিদ্বারে এসেছিল ওই পরিবার।  সাধুবাবা জানিয়েছিলেন যে, হরিদ্বারের গঙ্গায় ৫ মিনিট ডুব দিলে ছেলের ক্যান্সার সেরে যাবে। 


এই পরামর্শ পেয়ে রাজকুমার , শান্তি এবং রাজকুমারের বোন সুধা মিলে ছোট্ট রবিকে হরিদ্বারের গঙ্গায় নিয়ে আসে। সেখানে বহু লোকজনের উপস্থিতিতেই শিশুটিকে জলে ডুবিয়ে ধরে রাখে প্রায় ৫ মিনিট ধরে। ওই সময় ঘাটে হাজির থাকা কয়েকজন ব্যক্তি ওই পরিবারকে এই কাজ করতে বারণ করলেও তাঁরা কারোর কথাতেই আমল দেননি। কিন্তু, প্রায় ৫ মিনিট হয়ে যাওয়ার পর উপস্থিত লোকজন বাবা মা ও পিসির হাত থেকে শিশুটিকে ছাড়িয়ে নিয়ে ঘাটের ওপর চলে যান। ঘাটের ওপরে নিয়ে গিয়ে রাখার সঙ্গে সঙ্গেই বোঝা যায় যে, শিশুটির শরীরে আর প্রাণ নেই। 

এক নাগাড়ে জলে ডুবে থাকায় মৃত্যু হয় ক্যানসার আক্রান্ত শিশুটির। ঘটনার পরপরই পুলিশ ওই শিশুর বাবা, মা এবং পিসিকে গ্রেফতার করে। 
 

 

Share this article
click me!