Viral Video: মাইক হাতে গান গাইছেন বিরাট কোহলি আর হরভজন সিং, হাতে তাল দিচ্ছেন স্বয়ং নীতা অম্বানি!

স্বয়ং অম্বানি-স্ত্রী নীতার পাশে দাঁড়িয়ে সোচ্চারে গান গাইতে দেখা গেল ভারতের চূড়ান্ত ক্ষিপ্র ক্রিকেটারকে।

Sahely Sen | Published : Nov 8, 2023 7:52 AM IST / Updated: Nov 08 2023, 01:29 PM IST

গান এবং নাচের প্রতি বিরাট কোহলির উৎসাহের কথা তো সারা ভারত জানে, তিনি যে স্বয়ং গান বাঁধতে পারেন এবং নিজের গলায় সোচ্চারে গাইতেও পারেন, তার নিদর্শন তিনি সুন্দরী অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ের সময়েই দেখিয়ে দিয়েছিলেন। দলের ড্রেসিংরুম থেকে শুরু করে খেলার মাঠ, এমনকি পার্টির মঞ্চেও তাঁকে সোৎসাহে শিল্পকর্মে অংশ নিতে দেখা যায়। সম্প্রতি আরও একবার স্বয়ং অম্বানি-স্ত্রী নীতার পাশে দাঁড়িয়ে সোচ্চারে গান গাইতে দেখা গেল ভারতের চূড়ান্ত ক্ষিপ্র ক্রিকেটারকে। 

-
সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন ক্রিকেটার হরভজন সিং-এর স্ত্রী অভিনেত্রী গীতা বসরা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিরাট এবং হরভজন-এর মিলিত গানের প্রতিভা। একটি পাঞ্জাবি ক্লাসিক গানের সঙ্গে গলা মিলিয়েছেন ভারতের দুই জনপ্রিয় খিলাড়ী। আর, তাঁদের উৎসাহ দিতে পাশে দাঁড়িয়ে হাসিমুখে হাতে তাল দিতে দেখা গেছে শিল্পপতি নীতা অম্বানিকে। 

-

ভিডিওটি ৫ নভেম্বর বিরাট কোহলির ৩৫ তম জন্মদিন উপলক্ষ্যে পোস্ট করেছেন অভিনেত্রী গীতা। তাঁদের সঙ্গে মঞ্চে ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা, রোহিতের স্ত্রী ঋতিকা সাজদেহ, অভিনেত্রী পরিণীতি চোপড়া, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা সহ অনেক বিখ্যাত ব্যক্তিকে দেখা গেছে। সমস্ত অতিথিই হরভজন এবং কোহলির গানের প্রতিভা দেখে মুগ্ধ। 

 

Read more Articles on
Share this article
click me!