রেহাই নেই রোগীর, এবার করোনা আক্রান্তকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ওয়ার্ড বয়

  • মধ্যপ্রদেশের গোয়ালিয়রে কোভিডে আক্রান্ত ৫০ বছর বয়সী মহিলা
  • করোনা আক্রান্ত মহিলাকেই ধর্ষণের চেষ্টা হাসপাতালের ওয়ার্ড বয়ের
  • যৌন হেনস্তার অভিযোগে গ্রেফতার করা হয় ওয়ার্ড বয়কে
  • মহিলার পরিবারের লোক থানায় এফআইআর দায়ের করেছেন

Asianet News Bangla | Published : Apr 19, 2021 8:45 AM IST

মধ্যপ্রদেশের গোয়ালিয়রের একটি বেসরকারি হাসপাতালের কোভিড নিরাময় কেন্দ্রে রয়েছেন এক ৫০ বছর বয়সী কোভিড আক্রান্ত মহিলা। শনিবার আচমকাই তাঁর অক্সিজেন স্তরটি নেমে যাওয়ায় পরিস্থিতি গুরুতর হয়ে ওঠে এবং তাঁর অক্সিজেনের সহায়তার প্রয়োজনীয়তা দেখা দেয়। পুলিশ সূত্রে জানা যায়, এমত অবস্থায় ওই হাসপাতালের একজন ওয়ার্ড বয় সেখানে প্রবেশ করে এবং তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করে। চরম দুর্বলতা সত্ত্বেও, মহিলা বাঁধা দেওয়ার চেষ্টা করলে চলে যেতে বাধ্য হয় ঐ ওয়ার্ড বয়। 

আরও পড়ুন-করোনা যোদ্ধাদের জন্য ৫০ লক্ষ টাকার বীমা, PMGKP প্রকল্পটি ২৪ এপ্রিল পর্যন্ত বাড়াল কেন্দ্রীয় সরকার...

তবে ঐদিন মধ্যরাত্রে আবারও ফিরে আসে সেই ওয়ার্ড বয় এবং পুনরায় সেই মহিলাকে হেনস্থার চেষ্টা করে। অবশেষে মহিলা সাহায্যের জন্য চিৎকার করলে তৎক্ষণাৎ পালিয়ে যেতে বাধ্য হয় অভিযুক্ত ওয়ার্ড বয়। বিষয়টি নিয়ে মহিলার পরিবারের লোক থানায় এফআইআর দায়ের করেন এবং তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। সেখানকার পুলিশ সুপার জানিয়েছেন অভিযুক্ত যুবকের নাম বিবেক লোধি।একই সঙ্গে মহিলার পরিবার সেই বেসরকারি হাসপাতালের বিরুদ্ধেও একটি অভিযোগ দায়ের করেন যেখানে হাসপাতাল কতৃপক্ষের অবহেলার বিষয়টিকে মূল কারণ হিসাবে তুলে ধরা হয়েছে। বর্তমানে সেই বিষয়টি নিয়েও তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে।

 

করোনায় দেশের উর্দ্ধমুখী রাজ্যগুলির মধ্যেই জড়িয়ে আছে মধ্যপ্রদেশের নাম।  দৈনিক আক্রান্তের সংখ্যা সেখানে ১০ হাজার অতিক্রম করেছে, অধিকাংশ হাসপাতালেই শয্যার অভাব, এইরকম সঙ্কটজনক পরিস্থিতিতে হাসপাতালে রোগীর এমন নিরাপত্তাহীনতার বিষয়টি চিন্তার ভাজ ফেলেছে সমগ্র মধ্যপ্রদেশবাসীর।

Share this article
click me!