Viral Video: মাঝ আকাশ থেকে নজরদারি, প্যারামোটরের ড্রোন হয়েছে গুজরাট পুলিশ

গুজরাটর পুলিশ সোশ্যাল মিডিয়ায় লিখেছে, গুজরাট পুলিশ জুনাগড় পরিক্রমা করছে। প্যারাগ্লাইডারে বসেই দেখছে গোটা শহর। বার্ষিক তীর্থযাত্রার সময় ভক্তরা জুনাগড়ে আসে।

 

Saborni Mitra | Published : Nov 27, 2023 3:52 PM IST

মাঝ আকাশ থেকে নজরদারী গুজরাট পুলিশের। আর সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গুজরাট পুলিশ সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম এক্স থেকে একটা ভিডিও শেযার করেছে। সেখানে দেখা যাচ্ছে একটি মোটরচালিত প্যারামোটর ব্যবহার করে উড়ে বেড়াচ্ছে মাঝ আকাশে। প্লারাগ্লাইডারে সওয়ার হয়েছে। পাইলটের পিছনে একটি ছোট্ট টু-স্ট্রোট ইঞ্জিন বসান হয়েছে। সেটি দিয়েই মাঝ আকাশে উড়েছে প্যারামোটর।

গুজরাটর পুলিশ সোশ্যাল মিডিয়ায় লিখেছে, গুজরাট পুলিশ জুনাগড় পরিক্রমা করছে। প্যারাগ্লাইডারে বসেই দেখছে গোটা শহর। বার্ষিক তীর্থযাত্রার সময় ভক্তরা জুনাগড়ে আসে। সেই সময় সেখানে প্রচুর ভিড় হয়। সেটির ওপর নজরদারী চালাতেই এই অত্যাধুনিক ব্যবস্থা করা হয়েছে। দেখুন ভিডিওটি। গুজরাট পুলিশ সোশ্যাল মিডিয়ায় ওয়েবসাইটের ক্লিপও শেয়ার করেছে। জুনাগড়ে একটি ধর্মীয় মেলা হয়। সেখানে সারা দেশ থেকেই প্রচুর মানুষ আসে। মেলায় প্রায় লক্ষাধিক দর্শনার্থী আসেন। মেলার নিরাপত্তার কারণে এই ব্যবস্থা করা হয়েছে। কার্তিকমাসে এই মেলা অনুষ্ঠিত হয় ভবনাথের মন্দিরে।

 

 

সোশ্যাল মিডিয়ায় গুজরাট পুলিশের শেয়ার করা ভিডিওটি ভাইরাল হয়েছে। প্যারামোটরে বসেই গুজরাট পুলিশ গোটা শহরে নজরদারী চালাচ্ছে। স্যোশাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওটি পছন্দ করেছে। তবে অনেকেই ড্রোন ব্যবহারের পরামর্শ দিয়েছে। তবে অনেকেই বলেছে, বাহ! ভবিষ্যৎ বাস্তবায়ন , মনে হচ্ছে ভবিষ্যতে পুলিশ ড্রোন দেখা যাবে। অনেকেই বলেছেন, প্রয়োজন অনুযায়ী এবার নজরদারি চালাতে পারবে।

 

Share this article
click me!