Viral Video: দেখুন যাত্রীরা কীভাবে বন্দে ভারতের দামি খাবার ফেরত দিচ্ছে, ভাইরাল পোস্টের জবাব দিল রেল

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম এক্স ব্যবহারকারী আকাশ কেশরি খাবার ফেরত দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Saborni Mitra | Published : Jan 11, 2024 3:13 PM IST

ভারতবাসীর স্বপ্নের ট্রেন বন্দে ভারত এক্সপ্রেস। গোটা দেশ জুড়েই বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রুটে চলে বন্দে ভারত এক্সপ্রেস। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ট্রেনের যাত্রীদের অব্যবস্থার ছবি। যেখানে দেখা যাচ্ছে একের পর এক যাত্রী খাবার ফেরত দিয়েছে। কিন্তু কী কারণে...

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম এক্স ব্যবহারকারী আকাশ কেশরি খাবার ফেরত দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁর অভিযোগ যাত্রীদের বাসি ও গন্ধ হয়ে যাওয়া খাবার পরিবেশন করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যাত্রীরা ট্রেনের খাবার তাদের সিটের পাশে রেখে দিয়েছে। পরিবেষার সঙ্গে যুক্ত ব্যক্তি এসে একের পর এক যাত্রীর ফেরত দেওয়া খাবারের প্লেট তুলে নিয়ে যাচ্ছে। দেখুন ভিডিওটি।

কেশরি ভিডিও শেয়ার করার সময় লিখেছেন, 'হাই স্যার আমি ২২৪১৬ নম্বর ট্রেনে এনডিএলএস থেকে বিএসবি পর্যন্ত যাত্রা করছি। এখন যে খাবার পরিবেশন করা হয়েছে তা দুর্গন্ধযুক্ত এবং খুব নোংরা খাবারের গুণমান। দয়া করে আমার সমস্ত টাকা ফেরত দিন.. এই বিক্রেতারা বন্দে ভারত এক্সপ্রেসের ব্র্যান্ডের নাম নষ্ট করছে'।

 

 

কেশরির পোস্টটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ভারতীয় রেলের যাত্রী পরিবেষা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে। পাল্টা উত্তর দিয়েছে রেলও। রেলের কর্মকর্তারা লিখেছেন, 'আপনার অভিযোগ RailMadad-এ নথিভুক্ত করা হয়েছে এবং আপনার মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অভিযোগ নম্বর পাঠানো হয়েছে।' তারা কেশরির পাশে দাঁড়িয়ে পিএনআর ও মোবাইল নম্বরও চেয়েছে।

 

 

ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (আইআরসিটিসি) এর অফিসিয়াল অ্যাকাউন্টও পোস্টটির প্রতিক্রিয়া জানিয়েছে। "স্যার, আপনার অসন্তোষজনক অভিজ্ঞতার জন্য আমাদের আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। পরিষেবা প্রদানকারীর উপর একটি উপযুক্ত জরিমানা আরোপ করা হয়েছে। এছাড়াও দায়িত্বপ্রাপ্ত পরিষেবা প্রদানকারীর কর্মচারীদের নিরস্ত করা হয়েছে এবং লাইসেন্সধারীকে যথাযথভাবে নির্দেশ দেওয়া হয়েছে। অন-বোর্ড পরিষেবাগুলি আরও জোরদার করা হয়েছে।

Read more Articles on
Share this article
click me!