ডন ছোটা রাজন থেকে সন্ত্রাসবাদী, জেনে নিন তিহার জেলে কেজরিওয়ালের প্রতিবেশী কারা

তিহারে, শুধুমাত্র দণ্ডপ্রাপ্ত বন্দীদেরই ২ নম্বর কারাগারে রাখা হয়। তিহারে ২ নম্বর কারাগারে কেজরিওয়ালের প্রতিবেশী কারা

deblina dey | Published : Apr 3, 2024 7:45 AM IST

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ১৫ দিনের বিচারবিভাগীয় হেফাজতের পর তিহার জেলে পাঠানো হয়েছে। তাকে ২ নম্বর কারাগারে রাখা হয়েছে। ২ নম্বর কারাগারে যেখানে তাকে রাখা হয়েছে। তিহারে, শুধুমাত্র দণ্ডপ্রাপ্ত বন্দীদেরই ২ নম্বর কারাগারে রাখা হয়। তিহার জেলে তার প্রতিবেশীরা কুখ্যাত আসামী ও ডন। আন্ডারওয়ার্ল্ড ডন ছোট রাজন, গ্যাংস্টার নীরজ বাওয়ানা এবং সন্ত্রাসী জিয়াউর রহমান দিল্লির তিহার জেলে কেজরিওয়ালের পাশের জেলে বন্দী।

তিহারে ২ নম্বর কারাগারে কেজরিওয়ালের প্রতিবেশী কারা?

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তিহার জেলের ২ নম্বর জেলে রাখা হয়েছে। এখানে, কাছাকাছি ব্যারাকে, এমন অপরাধীদের বন্দী করা হয় যারা হয় ডন, গুন্ডা বা সন্ত্রাসী। আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন, সন্ত্রাসী জিয়াউর রহমান এবং গ্যাংস্টার নীরজ বাওয়ানা কেজরিওয়ালের পাশে বন্দী। ছোট রাজন সম্পর্কে ডন দাউদ ইব্রাহিমের ডান হাত ছিলেন। তার বিরুদ্ধে মুম্বাইয়ের সাংবাদিক জেডিই খুনের অভিযোগ রয়েছে। এই মামলায় ইতিমধ্যেই তাকে দোষী ঘোষণা করা হয়েছে। গ্যাংস্টার নীরজ বাওয়ানার কথা বলতে গেলে দিল্লিতে তার বিরুদ্ধে বহু খুনের মামলা রয়েছে। এনআইএ নীরজের বিরুদ্ধে মামলাও করেছে। তৃতীয় অপরাধী কুখ্যাত সন্ত্রাসী জিয়াউর রহমান। তাকেও হাই রিস্ক ওয়ার্ডে রাখা হয়েছে।

কেজরিওয়াল কড়া পাহারায়

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। তিহারে পাঠানোর আগে, কেজরিওয়াল তিনটি বই, কিছু ওষুধও নিয়ে এসেছিলেন। তার সঙ্গে দেখা করতে স্ত্রী ও দুই সন্তানসহ ৬ জনের নাম দিয়েছেন তিনি। অন্য বন্দীদের সঙ্গে দেখা করতে দেওয়া হয় না তাঁকে। অন্যদিকে আম আদমি পার্টির নেতারা স্ত্রী সুনিতা কেজরিওয়ালকে মুখ্যমন্ত্রীর পদ না ছাড়তে বলেছেন। এএপি বিধায়ক এবং মন্ত্রীরা বলেছেন যে কোনও পরিস্থিতিতেই তাকে পদত্যাগ করা উচিত নয়।

Share this article
click me!