রাজমিস্ত্রীর সঙ্গে প্রেম করে কোটিপতি স্বামীকে খুন, সুপারি কিলার দিয়ে পথের কাঁটা সরালো স্ত্রী

কাজের সূত্রে প্রায়ই রাজেশের ঘরে যাতায়াত করতেন রাজমিস্ত্রি শৈলেন্দ্র। আর সেই সুবাদেই রাজেশের স্ত্রী পিঙ্কির সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর তা রাজেশের আড়ালেই।

Parna Sengupta | Published : Nov 30, 2023 1:44 PM IST

রাজমিস্ত্রী প্রেমিকের হাত ধরে পালালেন গৃহবধূ। তাও আবার কোটিপতি স্বামীকে সুপারি কিলার দিয়ে খুন করিয়ে। প্রথম লাইনটা পড়ে কি একটু চেনা চেনা লাগছে? ঠিকই ধরেছেন। হাওড়ার বালির নিশ্চিন্দার দুই বধূর বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। দুই রাজমিস্ত্রির সঙ্গে মুম্বইয়ে পালিয়ে গিয়েছিলেন বালির ওই দুই গৃহবধূ। যদিও ধরা পড়ে গিয়েছিলেন সকলেই। ২০২১ সালের ডিসেম্বরের সেই ঘটনা গোটা রাজ্যে তোলপাড় ফেলে দিয়েছিল।

প্রায় সেরকমই ঘটনা ঘটল এবার যোগী রাজ্যে। পুলিশ জানিয়েছে, ২০১২ সালে রাজেশ গৌতম নামে কানপুরের সরকারি স্কুলের এক শিক্ষকের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। শিক্ষকতার পাশাপাশি জমি-বাড়ির ব্যবসাও করতেন রাজেশ। শুধু তাই-ই নয়, তাঁর পৈতৃক সম্পত্তিও রয়েছে প্রচুর। রাজেশের নামে দেড় কোটি টাকা করে দু’টি বিমা রয়েছে। এ ছাড়াও রয়েছে ৪৫ কোটি টাকার জমি। ২০২১ সালে কানপুরের কয়লা নগরে একটি আবাসন তৈরির কাজ শুরু করেন। সেই নির্মাণকাজের জন্য তাঁর পরিচিত এক রাজমিস্ত্রি শৈলেন্দ্র সোনকরকে দায়িত্ব দিয়েছিলেন। কাজের সূত্রে প্রায়ই রাজেশের ঘরে যাতায়াত করতেন রাজমিস্ত্রি শৈলেন্দ্র। আর সেই সুবাদেই রাজেশের স্ত্রী পিঙ্কির সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর তা রাজেশের আড়ালেই।

এই ঘটনায় শুধু প্রেমিকের সঙ্গে পালিয়েই যাননি যুবতী, কোটিপতি স্বামীকে সুপারি কিলার দিয়ে খুন করারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনাস্থল উত্তরপ্রদেশের কানপুর। পুলিশ সূত্রে খবর সুপারি কিলার দিয়ে খুন করানোর আগে রাজেশের খাবারে বিষ মিশিয়ে দিয়েছিলেন পিঙ্কি। কিন্তু সময় মতো হাসপাতালে ভর্তি করানোয় সে যাত্রায় বেঁচে গিয়েছিলেন। তার পর সুপারি কিলার দিয়ে খুন করানোর চেষ্টা করেন। কিন্তু সুপারি কিলাররা টাকা নিয়ে পালিয়ে যায়।

গত ৪ নভেম্বর সকাল সাড়ে ৫টায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন রাজেশ। সেই সময় তাঁকে গাড়ি চাপা দিয়ে খুন করানো হয় বলে অভিযোগ। তার পর থেকেই পুলিশ পিঙ্কি এবং শৈলেন্দ্রকে খুঁজছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!