প্রয়াগরাজে একই পরিবারে পাঁচ জন খুন, তদন্তে হস্তক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

দু বছরের এক শিশু সহ একই পরিবারের পাঁচ জনকে খুনের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল উত্তর প্রদেশের প্রয়াগরাজের থরবই থানার অন্তর্গত খেবরাজপুরে। মৃতরা হলেন রামকুমার যাদব (৫৫), কুসুম দেবী (৫২), মনীষা (২৫), সবিতা (২৭) এবং মীনাক্ষী (২)। এখানেই শেষ নয়। তথ্য লোপাট করার জন্য বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলেও খবর।  

Web Desk - ANB | Published : Apr 23, 2022 6:52 AM IST

ফের বর্বরতা। একটি পরিবারের পাঁচ জনকে খুনের ঘটনায় উত্তপ্ত উত্তরপ্রদেশ। দু বছরের এক শিশু সহ একই পরিবারের পাঁচ জনকে খুনের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল উত্তর প্রদেশের প্রয়াগরাজের থরবই থানার অন্তর্গত খেবরাজপুরে। মৃতরা হলেন রামকুমার যাদব (৫৫), কুসুম দেবী (৫২), মনীষা (২৫), সবিতা (২৭) এবং মীনাক্ষী (২)। এখানেই শেষ নয়। তথ্য লোপাট করার জন্য বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলেও খবর।  

ঘটনাটি সামনে আসতেই আতঙ্ক দেখা দিয়েছে পুরো অঞ্চলে। নড়েচড়ে বসেছেন প্রশাসন। ঘটনাটি ঘটেছে শনিবার। সেদিন সকালে রামকুমারের বাড়ি থেকে প্রচন্ড ধোঁযা দেখে স্থানীয়রা ছুঁটে যান। তাদের উদ্ধার করতে গিয়ে দেখেন বাড়িতে পড়ে রয়েছে পাঁচ জনের রক্তাক্ত দেহ। একটি ঘরে সে সময় আগুন জ্বলছিল। তখন পুলিশকে খবর দেন স্থানীয়রা। বাড়িতে জীবিত বলতে ছিল রাজকুমারের ৫ বছরে নাতি। পুলিশ সূত্রে খবর, ধারালো অস্ত্র দিয়ে নৃশংস ভাবে খুন করা হয়েছে তাদের। আর প্রমাণ লোপাটের জন্যই বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু, কোনও ভাবে প্রাণে বেঁচে গিয়েছে রাজকুমারের ৫ বছরে নাতি। বর্তমানে সে পুলিশি হেপাজতে রয়েছে। কিন্তু, কীভাবে সে একা রক্ষা পেল তা প্রশ্ন সকলের মনে। 

পুলিশ পাঁচজনের দেহ উদ্ধার করে সেদিনই ময়নাতদন্ত পাঠিয়েছে। চলছে তদন্ত। এবার ঘটনায় হস্তক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। সঙ্গে জেলা ম্যাজিস্ট্রেট, উর্ধ্বতন পুলিশ কর্তাদের যত তাড়াতাড়ি সম্ভব দোষীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে আশার আলো দেখছেন রাজকুমারের আত্মীয় থেকে প্রতিবেশী সকলে। এমন ঘটনা কেন ঘটল, কেন এভাবে পাঁচ জনকে খুন করা হয়, তা নিয়ে উঠেছে প্রশ্ন। 
বর্তমানে চলছে খুনের ঘটনার তদন্ত। ঘটনার সঙ্গে জড়িত সব বিষয় নজর দিচ্ছেন পুলিশ। খুনের পিছনে কী কারণ তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছেন ফরেনসিক টিম ও ডগ স্কোয়াডের দল। ঘটনা প্রসঙ্গে এডিজি প্রেম প্রকাশ জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ডাকাতির উদ্দশ্যে এমন ঘটনা ঘটেছে। তথ্য লোপাটের জন্যই আগুন ধরিয়ে দিয়েছিল।  

তবে, শুধুই ডাকাতির উদ্দেশ্য নাকি কোনও পুরনো শক্রতার জেরে এমন ঘটনা ঘটল তা জানা যাবে তদন্ত শেষে। কিন্তু, প্রয়াগরাজের এমন বর্বরতার ঘটনা যে সকলকে মনে আতঙ্ক সৃষ্টি করেছে তা বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুন- ভ্রূণের লিঙ্গ নির্ধারণ করার ব্যবসা ফেঁদেছিল বাবা, এবার গ্রেফতার ছেলে

আরও পড়ুন- বিয়েবাড়িতে থুতু দিয়ে তৈরি হচ্ছে নান, ভিডিও ভাইরাল হতেই রেগে লাল নেটিজেনরা

আরও পড়ুন- কাজ থেকে ফিরেই মোবাইলে ব্যস্ত স্ত্রী, 'পরকীয়া' সন্দেহে শ্বাসরোধ করে খুন ব্যক্তির
 

Read more Articles on
Share this article
click me!