বিয়ের আর মাত্র চার মাস বাকি! তারই মধ্যে ভিডিও কল করে আত্মঘাতী তরুণ

হৃদয়বিদারক ঘটনা! লখনউয়ের সরোজিনীনগরের এক ২৮ বছর বয়সী যুবক শুক্রবার বিবিডি থানা এলাকার ইন্দিরা বাঁধের কাছে নিজেকে গুলি করে আত্মহত্যা করেছেন।

Saborni Mitra | Published : Oct 5, 2024 10:13 AM IST

হৃদয়বিদারক ঘটনা! লখনউয়ের সরোজিনীনগরের এক ২৮ বছর বয়সী যুবক শুক্রবার বিবিডি থানা এলাকার ইন্দিরা বাঁধের কাছে নিজেকে গুলি করে আত্মহত্যা করেছেন। অঙ্কিত নামের ওই যুবক রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় নিজেকে গুলি করে, যা তার পরিচিতদের হতবাক করে দেয়। টাইমস অফ ইন্ডিয়ার (TOI) এক প্রতিবেদন অনুসারে, মর্মান্তিক ঘটনার কিছুক্ষণ আগে অঙ্কিত তার দুই ঘনিষ্ঠ বন্ধু সঙ্গে এবং রাহুলকে একটি ভিডিও কল করেছিলেন, যেখানে তিনি ঘোষণা করেছিলেন যে তিনি "এই পৃথিবিকে বিদায় জানাচ্ছেন"।

এরপরেই, তিনি একটি দেশীয় পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করেন। তার চোখের নিচে গুলির প্রবেশের চিহ্ন পাওয়া গেছে এবং গুলিটি তার মাথার পিছ দিয়ে বেরিয়ে গেছে। ঘটনাস্থলে তার মৃতদেহ, একটি বাইক এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

Latest Videos

তার হতবাক বন্ধুরা পুলিশ কন্ট্রোল রুমে খবর দেওয়ার পরে এই ভয়াবহ ঘটনাটি সামনে আসে। তদন্তকারীরা জানতে পেরেছেন যে অঙ্কিত আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী ছিলেন, এই আবিষ্কারটি তার আকস্মিক সিদ্ধান্ত সম্পর্কে আরও প্রশ্নের জন্ম দিয়েছে।

"সে একটি পোশাকের দোকান চালাতো," বিবিডি ইন্সপেক্টর অজয় নারায়ণ সিং বলেন। "পরিবারের সদস্যদের কাছ থেকে জিজ্ঞাসাবাদ এবং তদন্তের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।"

হৃদয়বিদারক ঘটনা, অঙ্কিতের মাত্র চার মাসের মধ্যে বিয়ে হওয়ার কথা ছিল এবং রামপুরের একটি বেসরকারী সংস্থায় কর্মরত তার বাবা ব্রিজেশ পাঠক এই অকল্পনীয় ক্ষতির সাথে লড়াই করছেন। 

 

Share this article
click me!

Latest Videos

শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda
Mamata Banerjee Live: দক্ষিণ কলকাতার এক গুচ্ছ দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, দেখুন সরাসরি
ত্রাতার ভূমিকায় Bharati Ghosh! Ghatal-এর Mansuka বন্যা কবলিত মানুষদের পাশে সর্বভারতীয় মুখপাত্র
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident