যুবনেতাদের সমাবেশে ধুন্ধুমার! চেয়ার ছোড়াছুড়িতে মেতে উঠলেন মুম্বইয়ের যুব কংগ্রেস কর্মীরা

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দলীয় সভার মধ্যেই একে অন্যের দিকে চেয়ার ছোড়াছুড়ি করে লড়াই করছেন কংগ্রেসের যুব নেতা কর্মীরা।

Web Desk - ANB | Published : Jun 18, 2023 7:12 AM IST / Updated: Jun 18 2023, 01:19 PM IST

যুব নেতা ও কর্মীদের নিয়ে একটি শান্তিপূর্ণ সমাবেশের আয়োজন করেছিল মুম্বইয়ের যুব কংগ্রেস। কিন্তু, সেই সমাবেশই দেখতে দেখতে পৌঁছে গেল একেবারে ধুন্ধুমার পরিস্থিতিতে। আয়ত্ত্বের বাইরে চলে যাওয়ার দরুন একে ওপরের প্রতি ক্ষিপ্ত হয়ে ওঠেন দলীয় সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, দলীয় সভার মধ্যেই একে অন্যের দিকে চেয়ার ছোড়াছুড়ি করে লড়াই করছেন কংগ্রেসের যুব নেতা কর্মীরা। সূত্রের খবর, ওই রাজনৈতিক সমাবেশ চলাকালীন সংঘর্ষে জড়িয়ে পড়েন দুটি ভিন্ন মতবাদের সমর্থকরা। এদের মধ্যে ছিল কুণাল রাউতের নেতৃত্বে থাকা একটি দল এবং অপর পক্ষে ছিল শিবরাজ মোরে এবং অনিকেত মাত্রের নেতৃত্বে আরেকটি দল। 

একটি গোষ্ঠী মহারাষ্ট্র যুব কংগ্রেসের সভাপতি কুনাল রাউতের কাজে বিরক্তি প্রকাশ করেছে এবং তার বদলির দাবি জানিয়েছে। এই দাবির কথা শুনেই সভা চলাকালীন কয়েকজন নেতাকর্মী আক্রমণাত্মক হয়ে পড়েন এবং এরপরে দুটি গ্রুপের মধ্যে ব্যাপক মারপিট শুরু হয়ে যায়। যুব কংগ্রেসের চারজন সহ-সভাপতি কুণাল রাউতকে মহারাষ্ট্র যুব কংগ্রেসের সভাপতির পদ থেকে অপসারণের দাবি জানিয়েছেন।

এই ঘটনার খবর পেয়েই রাজনীতির ময়দানে নেমেছে কেন্দ্রের শাসকদল বিজেপি। গেরুয়া শিবিরের পক্ষ থেকে কটাক্ষ করে বলা হয়েছে, ‘কংগ্রেস চেয়ার চায়? নাকি, চেয়ার ছুড়তে চায়? রাজস্থান, ছত্তিসগড়, হিমাচল প্রদেশ, কর্ণাটকের পর রাজনৈতিক গোষ্ঠীদ্বন্দ্ব এখন মহারাষ্ট্রেও। যারা ‘ভারত জোড়ো’-র কথা বলে, তাদের আগে নিজেদের জোড়া প্রয়োজন।’
 

 

আরও পড়ুন- 
Mann Ki Baat by PM Modi: মন কি বাত-এর ১০২তম পর্বে ভারতের কুস্তিগিরদের সাফল্যের কথা উল্লেখ করলেন মোদী
Panchayat Election 2023: রাজভবনে ‘শান্তি ঘর’, হিংসা রুখতে ফোন নম্বর চালু করলেন সিভি আনন্দ বোস

বাঁদরের গলায় লোহার চেন, চোখে আইশ্যাডো! নাইট ক্লাবের থিম পার্টি দেখে হতবাক স্বস্তিকা, অনিন্দ্য

Share this article
click me!