পুজো উৎসবে হৃদয় ভাঙল নেটিজেনদের, দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ইউটিউবার স্কাইলর্ড

২১ সেপ্টেম্বর মধ্যপ্রদেশ ট্যুরিজমের বাইক ব়্যালিতে যোগদান করেন স্কাইলর্ড অভ্যুদয় মিশ্রা। মধায়ের দিকে যাওয়ার সময় পিপারিয়ার দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয় ইউটিউবারকে। গুরুতর আহত হয়ে দুর্ঘটনার দুই দিন পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 
 

Rimpy Ghosh | Published : Oct 1, 2022 5:04 AM IST

ইউটিউব মহলে নামল শোকের ছায়া! মঙ্গলবার ভোপালের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় ইউটিউবার স্কাইলর্ড ওরফে অভ্যুদয় মিশ্রা। গেমিং ভিডিও নিয়ে জনপ্রিয় ছিলেন অভ্যুদয়। সূত্রের খবর অনুযায়ী পথ দুর্ঘটনায় অর্থাৎ ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হন তিনি। 

মধ্যপ্রদেশ সরকার রাজ্যের ট্যুরিজম প্রচারের জন্য একটি বাইক ট্যুরের আয়োজন করেন। ২১শে সেপ্টেম্বর মধ্যপ্রদেশের খাজুরাহো থেকে শুরু হয় এই ব়্যালি। মধ্যপ্রদেশ ট্যুরিজমের এই বাইক ব়্যালিতে উপস্থিত ছিলেন অভ্যুদয়। সূত্রের খবর নর্মদাপুরম-পিপারিয়া জাতীয় সড়ক দিয়ে বাইক ব়্যালি চলাকালীন মর্মান্তিক এই দুর্ঘনাটি ঘটে। 

সূত্রের খবরে জানা গিয়েছে, মধায়ের দিকে যাচ্ছিলেন অভ্যুদয় সহ তার সঙ্গীরা, হঠাৎ তখনই পিপারিয়ার দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয় স্কাইলর্ড কে। রাস্তার উপর লুটিয়ে পড়ে ইউটিউবার‌। ট্রাকের একেবারে চাকার সামনে পড়েন তিনি এবং কোমরে গুরুতর আঘাত পান অভ্যুদয়। তৎক্ষণাৎ তার সঙ্গীরা তাকে স্থানীয় হেলথ সেন্টারে নিয়ে যায় এবং সেখানে প্রাথমিক চিকিৎসা করে নর্মদাপুরম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালেই তার অবস্থার অবনতি হতে থাকলে ভোপালের বনসল হাসপাতালে স্থানান্তর করা হয় অভ্যুদয়কে। কিন্তু সব চেষ্টাকে বিফল করে দুই দিন পরেই মৃত্যুর কোলে ঢলে পড়ে স্কাইলর্ড। 

বাইক ব়্যালির ওইদিন অর্থাৎ ২১ তারিখ  ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেছিলেন অভ্যুদয়। ক্যাপশনে লেখাছিল ‘মধ্যপ্রদেশ, অভূতপূর্ব ভারতের হৃদয়’। ইনস্টাগ্রামে তার সাড়ে চার লক্ষ ফলোয়ার অন্যদিকে ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবারের সংখ্যা ১.৬৯ মিলিয়ন। দু-সপ্তাহ আগে ইউটিউবে নিজের শেষ গেমিং ভিডিয়ো পোস্ট করেছেন স্কাইলর্ড।

 

মিরর নাও সূত্রের খবর থেকে জানা গিয়েছে এমপি টুরিজম বোর্ডের এক আধিকারিক উমাকান্ত চৌধুরী অভ্যুদয়ের দুর্ঘটনা ও মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। ইতিমধ্যেও  ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ, তদন্ত চলছে। 

আরও পড়ুন

মহিলাকে বাঁচাতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টেগেল পাথরবোঝাই লরি, মৃত্যু তিন জনের

রাস্তায় ছাত্রদের মধ্যে মারামারি, হঠাৎ গাড়ির ধাক্কায় উড়ে গেল পড়ুয়া! দেখুন ভাইরাল ভিডিও

রাজধানীতে বীভৎস মৃত্যু! একের পর এক ঘুমন্ত ফুটপাথবাসীকে পিষে দিয়ে চলে গেল দ্রুতগামী ট্রাক

Share this article
click me!