উড়ছে সাধের পিৎজা, দেখুন ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনের মজাদার ভিডিও

মহাকাশচারী টমাস পেসকুয়েট এবং তাঁর বন্ধুরা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে (আইএসএস) যেভাবে পিৎজা খাচ্ছেন, তা উপভোগ করেছে নেট দুনিয়া।

Parna Sengupta | Published : Aug 30, 2021 12:17 PM IST

আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে (International Space Station) থাকা মহাকাশচারীদের একটি দল পিৎজা খাওয়ার (Astronauts eat floating pizza) একটি ভিডিও প্রকাশ করেছে। এরপরেই এই মজাদার ভিডিওটি ভাইরাল হয়েছে। ইন্টারনেটে ঝড় তুলেছে পিৎজা খাওয়ার এই ভিডিও। মহাকাশচারী টমাস পেসকুয়েট এবং তাঁর বন্ধুরা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে (আইএসএস) যেভাবে পিৎজা খাচ্ছেন, তা উপভোগ করেছে নেট দুনিয়া। 

 

ভিডিওতে দেখা গিয়েছে নিজের বন্ধুদের সাথে পিৎজা শেয়ার করে খাচ্ছেন থমাস। ক্যাপশনে লিখেছেন, “Floating pizza night with friends, it almost feels like a Saturday on Earth  They say a good chef never reveals their secrets, but I made a video so you can be the judge. Everything but pineapple, that would be a serious offense in Italy.”

শুক্রবারের নমাজে এবার থেকে তালিবানদের গুরুত্ব বোঝাবেন ইমামরা, জারি ফতোয়া

মুসলিম নয়, শুধু হিন্দুদের আশ্রয় দিচ্ছে ভারত, দিল্লি থেকে বিতাড়িত হয়ে বিস্ফোরক আফগান সাংসদ

Bank Holidays in September : সেপ্টেম্বর মাসে কোন কোন দিনে বন্ধ ব্যাঙ্ক, দেখে নিন তালিকা

এই ভিডিও প্রকাশ হওয়ার পরেই হুহু করে তা ছড়িয়ে পড়তে থাকে। ২৪ ঘন্টায় শেয়ার করেন ৭২৪,২৮৭ জন। নেটিজেনরা এই ভিডিও বেশ পছন্দ করেছেন। কমেন্ট সেকশনে মজার কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন তাঁরা। কেউ লিখেছেন Gravity, It’s insane। কেউ আবার লিখেছেন, Why the pizza flows but the toppings stay still on top of the pizza? Mysterious.

Share this article
click me!