পাকিস্তানের সুন্দরীর 'কীর্তি', ভিক্ষের নামে টাকা তুলে পাঁচ বছরে দেশে বিদেশে অগাধ সম্পত্তির মালকিন

পাকিস্তানের তরুণী। বয়সও খুব বেশি নয়। অল্প বয়সেই তিনি গাড়ি, বাড়ি আর ফ্ল্যাটের মালকিন হয়েছেন। দেশের বাইরেই নিজের বিশাল সাম্রাজ্য তৈরি করেছেন তিনি।

 

Saborni Mitra | Published : Nov 28, 2023 6:11 PM IST

পাকিস্তানের সুন্দরীর অভিনব কীর্তি। যদিও কীর্তি না বলে কুকীর্তি বলাই শ্রেয়। কারণ ভিখারির বেশে মানুষের বিশ্বাসের সুযোগ নিয়ে কোটি কোটি টাকার মালিক হয়ে বসেছেন তিনি। সুন্দরীর সেই ঘটনাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি নিজের কুকীর্তির কথা নিজেই ফাঁস করেছেন মহিলা।

পাকিস্তানের তরুণী। বয়সও খুব বেশি নয়। অল্প বয়সেই তিনি গাড়ি, বাড়ি আর ফ্ল্যাটের মালকিন হয়েছেন। দেশের বাইরেই নিজের বিশাল সাম্রাজ্য তৈরি করেছেন তিনি। মালয়েশিয়া পর্যন্ত সাম্রাজ্য বিস্তার করেছেন তিনি। বর্তমানে তাঁর কোনও কিছুরই অভাব নেই। বর্তমানে যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে যে মহিলা হালকা মেকআপ নিয়ে দামি পোশাকে ইন্টারভিউ দিচ্ছেন।

Latest Videos

সেখানেই মহিলা তাঁর নিজের জীবনের গল্প তুলে ধরেছেন। বলেছেন,ভিক্ষে করে বড়লোক হয়েছেন । নিজের জীবনের অপূর্ণ সাধ পুরণ করেছেন। তিনি আরও বলেছেন, গাড়ি, বাড়ি আজ কিছুরই অভাব নেই তাঁর জীবনে। সবকিছুই রয়েচে। তিনি আরও বলেছেন, রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয় মিথ্যার জাল বুনে তিনি ভিক্ষে করেছেন। তাঁর কথা শুনে মানুষ দুঃখ পেয়ে তাকে প্রচুর টাকা ভিক্ষে দিয়েছেন।

তবে মহিলার কথা শুনে বেজায় চটেছেন নেটিজেনরা। অনেকেই বলেছে, তারা বলছে মহিলা খুব অন্যায় করেছে। কারণ যাদের টাকার প্রয়োজন তারা আর এদের জন্য টাকা পাবে না। এদের প্রতারণার কারণে যাদের ভিক্ষের প্রয়োজন তারা আর ভিক্ষে পাবেন না। এবার থেকে মানুষ দান খয়রাতি করতে ভয় পাবে। দেখুন ভিডিওটিঃ

 

 

পাকিস্তানের তরুণী বলেছেন, শোনা যাচ্ছে পাঁচ বছর ধরে মহিলা টানা ভিক্ষে করে যাচ্ছে। বিপুল টাকার মালকিন হয়েছেন। মহিলার নাম লাইবা। ১ মিনিট ২৫ সেকেন্ডের ভিডিওতে নিজের গুণগান করেছেন। বলেছেন, তিনি নিজের কথা বলতে গিয়ে তিনি বলেছেন, মিথ্যা কথা বলছেন না। তিনি নিজের পরিচয় লুকাতে চান না। তিনি আরও জানিয়েছেন, তিনি কী করে পাঁচ বছর ধরে ভিক্ষে করেছেন। তিনি কখনও বলেছেন, তিনি একা , কেউ নেই। কখনও বলেছেন বাবা অসুস্থ চিকিৎসার টাকা চাই। কখনও আারও মায়ের অসুস্থতার নাম করে প্রচুর টাকা আদায় করেছেন। তিনি এতটাই দৃঢ়়তার সঙ্গে নিজের কথা বলেছেন, কেউ তাকে টাকা দিতে দুই বার ভাবেননি। পাকিস্তানের একজন ইউটিউবারকে সাক্ষাৎকারটি দিয়েছেন মহিলা।

 

Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
মৃত যুবতীর দেহ Kalyani JNM Hospital নিয়ে আসতেই বিক্ষোভের ফেটে পড়লো DYFI! | Krishnanagar News Today
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami