পাকিস্তানে অবস্থিত যুক্তরাজ্যের ভিসা অফিসে চলতে শুরু করল পর্ন ভিডিও, হতবাক সারা বিশ্ববাসী

হঠাৎ করে ভিসা অফিসের টিভি-তে চলতে শুরু করল পর্ন ভিডিও। ভিসা পেতে দাঁড়িয়ে থাকা মানুষগুলো দেখে অবাক।

Sayanita Chakraborty | Published : Nov 25, 2023 6:01 AM IST / Updated: Nov 25 2023, 11:35 AM IST

পাকিস্তানের করাচিতে অবস্থিত যুক্তরাজ্যের ভিসা অফিসে ঘটল এক অদ্ভুত ঘটনা। যা দেখে হতবাক সকলে। সেখানে টিভি-তে চলতে থাকা একটি ভিডিও দেখে পড়ল শোরগোল। জানা গিয়েছে, হঠাৎ করে ভিসা অফিসের টিভি-তে চলতে শুরু করল পর্ন ভিডিও। ভিসা পেতে দাঁড়িয়ে থাকা মানুষগুলো দেখে অবাক। তারপরই এই ঘটনা উঠে এল খবরে। কেমন এমন ঘটনা ঘটল তা এখনও সকলের অজানা।

গেরির ভিসা কেন্দ্রে ভুলবশত টিভি স্ক্রিনে একটি প্রাপ্তবয়স্ক ভিডিও চলে। সেই পর্ন ভিডিও চলার সময় লোকেরা তাদের নথি নিয়ে সারিতে দাঁড়িয়েছিল। ঘটনাটি ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। এই ফুটেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই নিয়ে উপস্থিত সকলে নানান মন্তব্য করে। কেন এমন ঘটনা ঘটল তা জানতে আগ্রহী সকলে। কেউ ইচ্ছা করে এমন করলেন কি না তা জানতে আগ্রহী।

 

 

হঠাৎ করে পর্ন ভিডিও চলতে শুরু করে। এরপরই অফিসের কর্মীরা টিভি বন্ধ করে দেন। তার আগেই ভাইরাল হয়ে গিয়েছে এমন ভিডিও। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, করাচির একটি ভিসা অফিসের লাইন। সেখানে উপস্থিত লোকজন হঠাৎ দেখেন সেখানের টিভি-তে শুরু হল পর্ন ভিডিও।

গেরির ভিসা কেন্দ্রে ভুলবশত এমন টিভি স্ক্রিনে একটি প্রাপ্তবয়স্ক ভিডিও চালানো সময় লোকেরা তাদের নথি নিয়ে সারিতে দাঁড়িয়ে ছিল। ঘটনাটি ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। এই ফুটেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। এই নিয়ে মানুষ নানান ধরনের মন্তব্য করে। হতবাক হন সকলে। সারা বিশ্বের লোকজন চমক পেয়েছেন এই ঘটনায়। কেন এমন ঘটল তা জানতে আগ্রহী সকলে। আপাতত অজানা আসল তথ্য। সে যাই হোক, এমন ঘটনা নজর কাড়ল সমস্ত বিশ্বের। 

 

 

আরও পড়ুন

ইজরায়েল-প্যালেস্টাইন যুদ্ধে পদক্ষেপ, হামাসা থাই ও ইজরায়েল পণবন্দিদের মুক্তি দিচ্ছে

RSS: 'হিন্দুদের একে অপরের সঙ্গে যোগাযোগ করতে হবে', আহ্বান মোহন ভাগবতের

 

 

Share this article
click me!