'ভারতকে হারালেই তোমাদের কাউকে বিয়ে করব', জিম্বাবোয়ের ক্রিকেটারদের উদ্দেশ্যে বার্তা পাক অভিনেত্রীর

ভারত বিদ্বেষী পাক অভিনেত্রীর টুইট ঘিরে আলোচনায় উত্তাল সোশ্যাল মিডিয়া। টি-২০ বিশ্বকাপের প্রথম দিন থেকেই ভারত বিরোধিতায় সরব পাকিস্তানের অভিনেত্রী। এদিনতো বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বসলেন।

 

Saborni Mitra | Published : Nov 3, 2022 11:49 AM IST

পাকিস্তানে ক্রমশই ভারত বিদ্বেষী সুর চড়ছে, তাও আবার ক্রিকেটকে কেন্দ্র করে। ভারত-জিম্বাবোয়ের ম্যাচ আসন্ন। আর তাই নিয়ে টুইট করেছেন পাকিস্তানের অভিনেত্রী সেহার শিনওয়ারি। তিনি বলেছেন, 'তিনি বলেছেন জিম্বাবোয়ে যদি অলৌলিকভাবে ভারতকে হারায় তাহলে তিনি আফ্রিকান দেশের একজনকে বিয়ে করবেন। ' আগামী ৬ নভেম্বর টি-২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেটে ভারতের মুখোমুখি হচ্ছে জিম্বাবোয়ে। এটাই কিন্তু প্রথম নয়। এর আগে ভারত বাংলাদেশ ম্য়াচ চলাকালীনও তিনি যথেষ্ট সক্রিয় ছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময় ভারত যেন ম্যাচটি বাংলাদেশের কাছে হেরে যায় তার সমর্থনে একের পর এক টুইট করে গিয়েছিলেন। তবে তাঁর শেষ টুইটটি নিয়ে যথেষ্টই জল ঘোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

যাইহোক সোশ্যাল মিডিয়ায় সেহার শিওয়ালির অনুগামী সংখ্যা রীতিমতভালো। ভারত জিম্বাবোয়ের ম্যাচ নিয়ে তিনি যে টুইট করেছেন তাতে লাইক পড়েছে ৮৫০টি। কিন্তু ক্রিকেট প্রেমীরা রীতিমত সমালোচনাও করেছেন। পাশাপাশি পাক অভিনেতা - অভিনেত্রীদেরও পুরনো টুইট তুলে ধরে বলে দিয়েছিল- তারা এর আগেও কতটা ভুল ছিল। একজনতো রীতিমত তাঁকে অপদস্থ করে বলেছেন, ভারত বাংলাদেশের কাছে ম্যাচ হারেনি। তাই আর নতুন টুইট না করে আগে টুইটার অ্যাকাউন্ট ডিলিট করুন। কারণ অভিনেত্রী ভারত- বাংলাদেশের ম্যাচের দিন টুইট করে বলেছিলেন ভারত জিতলে তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করবেন। আর এদিন তো এককাঠি বাড়িয়ে তিনি আফ্রিকানদের বিয়ের প্রতিশ্রুতিও দিয়ে বসেছেন। তবে তাঁর এই প্রতিশ্রুতির মধ্যেই অনেকে তাঁর নিচ মনের পরিচয় পেয়েছেন। আফ্রিকার দেশের অধিবাসীরা সচারচক কালো হয়। আর সেখানে তাঁর আচরণ অনেকটা এমন যেন তিনি সুন্দরী আর ফর্সা। তাই তাদের একজনকে বিয়ে করছে কৃতার্থ করছেন।

যাইহোক এর আগেও তাঁর ভারত বিদ্বেষী মনোভাব স্পষ্ট হয়েছিল। তিনি সিরিজের প্রথমে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের পর টিম ইন্ডিয়াকে কটাক্ষ করেছিলেন। অন্যদিকে জিম্বাবোয়ের কাছে মাত্র এক রানে হেরে গিয়েছিল পাকিস্তান। তা নিয়েও তিনি মন্তব্য করেছিলে। অন্যদিকে বৃহস্পতিবার টি-২০ ওয়ার্ল্ড কাপে পাকিস্তান মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকার। তার আগেই তিনি টুইট করে বলেন,যদি পাকিস্তান আজ দক্ষিণ আফ্রিকাকে হারায়, আমি বাঙালি বাবাকে দেখতে যাব ভারতীয় দলের উপর কালো জাদু করার জন্য যাতে তারা জিম্বাবুয়ের বিরুদ্ধে জিততে না পারে এবং পাকিস্তান শেষ পর্যন্ত সেমিফাইনা খেলার যোগ্যতা অর্জন করে।

 

 

তবে অভিনেত্রী যে শুধু খেলার বিষয়ে মন্তব্য করে থাকেন এমনটা নয় । তিনি পাকিস্তানের রাজনীতি নিয়েও মন্তব্য করেছেন। তিনি সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে নিয়েও টুইট করেছেন। যাইহোক পারিস্তানের অভিনেত্রী যে সোশ্যাল মিডিয়ায় রীতিমত সক্রিয় তা আ বলার অপেক্ষা রাখে না।

গুজরাটে সপ্তমবার সরকার গঠনে মরিয়া বিজেপি, ফিরে দেখুন গতবারের ভোট যুদ্ধের ফলাফল ও বর্তমান ছবি

লুলা বিরোধী বিক্ষোভে উত্তাল ব্রাজিল, সেনাবাহিনীর কাছে 'আবদার' ক্ষমতায় থাকুক বলসোনারো

লকডাউনের চিনে প্রতিবাদের সুর বাপ্পি লাহিডীর গানে, বাজছে 'জিমি জিমি আজা আজা'

 

Share this article
click me!