১২ তম সন্তানের বাবা হলেন ইলন মাস্ক, কিন্তু লুকিয়ে রাখলেন পৃথিবী থেকে, কেন?

স্পেসএক্স এবং টেসলার প্রতিষ্ঠাতা এবং বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় অন্তর্ভুক্ত ইলন মাস্ক দ্বাদশ বার বাবা হওয়ার খবর চেপে রাখেন গোটা বিশ্বের কাছে থেকে। বিশ্ববাসীকে তা জানতেও দেওয়া হয়নি। কিন্তু সাংবাদিকরা এ খবর প্রকাশ্যে নিয়ে আসেন।

Parna Sengupta | Published : Jun 23, 2024 4:56 AM IST / Updated: Jun 23 2024, 12:00 PM IST

বাবা হওয়ার আনন্দ নিজের মধ্যে অন্যরকম অনুভূতি দেয়, কিন্তু ইলন মাস্ক নিজের মধ্যেই এই সুখ আটকে রেখেছিলেন! হ্যাঁ, স্পেসএক্স এবং টেসলার প্রতিষ্ঠাতা এবং বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় অন্তর্ভুক্ত ইলন মাস্ক দ্বাদশ বার বাবা হওয়ার খবর চেপে রাখেন গোটা বিশ্বের কাছে থেকে। বিশ্ববাসীকে তা জানতেও দেওয়া হয়নি। কিন্তু সাংবাদিকরা এ খবর প্রকাশ্যে নিয়ে আসেন।

নিউরালিংকের ম্যানেজারের সঙ্গে সম্পর্ক

ইলন মাস্ক সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট প্রভাবশালী। কখনও নির্বাচনে ইভিএম নিয়ে প্রশ্ন তোলায় আবার কখনও সোশ্যাল মিডিয়া পোস্টের কারণে খবরে থাকেন তিনি। বর্তমানে তিনি দ্বাদশ বারের মতো বাবা হওয়ার কারণে খবরে রয়েছেন। তিনি বিষয়টি গোপন রাখলেও সাংবাদিকরা তা ফাঁস করে দেন। নিউরোলিংক কোম্পানির ম্যানেজার শিভন গিলিসের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় ইলন মাস্ক এই সন্তানের জন্ম দিয়েছিলেন, কিন্তু তিনি এই সত্যটি সবার থেকে গোপন রেখেছিলেন কিন্তু এখন তা প্রকাশ পেয়েছে।

গত ৫ বছরে ৬টি সন্তান হয়েছে

ইলন মাস্ক এবং জিলিস এই সুখবরটি বিশ্ব থেকে লুকিয়ে রেখেছিলেন। যে কারণে অ্যালানের দ্বাদশ সন্তানের কথা কেউ জানতে পারেনি। তবে সাংবাদিকরা জানতে পেরেছেন, ব্যবসায়ী আবারও বাবা হয়েছেন। সাংবাদিকরা জানিয়েছেন, গত পাঁচ বছরে এসব শিশুর জন্ম হয়েছে ছয়জনের। গায়ক গ্রিমসের সাথে তার সম্পর্ক থেকে তার তিনটি সন্তান এবং শিভন জিলিসের সাথে তার সম্পর্ক থেকে তিনটি সন্তান রয়েছে। তবে এই দ্বাদশ সন্তানটি ছেলে না মেয়ে তা এখনও স্পষ্ট নয়।

ইলন মাস্কের ঘনিষ্ঠ সূত্র থেকে বিষয়টি জানা গেছে। নাম প্রকাশ না করার শর্তে অ্যালানের ১২তম সন্তানের বিবরণ প্রকাশিত হয়েছে। এ বছরের শুরুর দিকে শিশুটির জন্ম হয়েছে বলেও জানানো হয়েছে। তবে, জিলিস এই বিষয়ে কিছু মন্তব্য করেননি এবং ইলন মাস্কও প্রতিক্রিয়া জানাননি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp