বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাল কেকআর, ভিডিও বার্তায় কী বললেন শাকিব

  • আজ বাংলা নববর্ষের প্রথম দিন
  • রাজ্য জুড়ে চলছে শুভেচ্ছা বিনিময়
  • পিছিয়ে রইল না আইপিএল দল কেকেআর
  • সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাল ফ্র্যাঞ্চাইজি
     

Sudip Paul | Published : Apr 15, 2021 11:06 AM IST

দলে কোনও বাঙালি ক্রিকেটার না থাকলেও, কলকাতা ও বাঙালির আবেগকে সবসময় মর্যাদা দেওয়ার চেষ্টা করেছে কলকাতা নাইট রাইডার্স। তা সে দলের প্রমোশনে বিভিন্ন ভিডিওতে মাছ, মিষ্টি, লাল শাড়ি, টোপর ব্যবহার করাই হোক, কখনও আবার হাওড়া ব্রিজ, গঙ্গার গাট, ট্রাম, ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে মহম্মদ রফির বাংলা গানই হোক। এবার বাঙালির নব বর্ষ পালন করা থেকেও বিরত রইল না তিলোত্তমার প্রাণের দল কলকাতা নাইট রাইডার্স। 

আরও পড়ুনঃআইপিএলের মাঝেই দুঃসংবাদ, বিরাট কোহলির সিংহাসন ছিনিয়ে নিলেন বাবর আজম

পয়লা বৈশাখে কেকেআরের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করে সকলকে বাংলা নব বর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে। সেখানে কেকেআরের তরফ থেকে বাংলায় সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানান শাকিব আল হাসান। দলে আর কোনও বাঙালি ক্রিকেটার নেই, কেউ বাংলা বলতেও পারে না, তাই শাকিবকে দিয়েই শুভে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়। কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে শেয়ার করা ১৩ সেকেন্ডের মিষ্টি ভিডিও সকলেরই খুব মনে ধরেছে। 

 

আরও পড়ুনঃচিকিৎসা করাতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন সানরইজার্স তারকার প্রেম কাহিনি

আরও পড়ুনঃ মাঠে বিধ্বংসী হলেও ব্যক্তিগত জীবনে চূড়ান্ত রোমান্টিক, দেখুন পোলার্ড ও তার স্ত্রীর রোমান্সের ছবি

প্রসঙ্গত, এবার আইপিএলের নরসুমের শুরুটা খুব ভালোভাবে করেছিল কেকেআর। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিল ইয়ন মর্গ্যানের দল। কিন্তু দ্বিতীয় ম্যাচে জেতা খেলা মুম্বই ইন্ডিয়ান্সের হাতে তুলে দিয়েছিল কেকেআর। যার ফলে সমালোচনাও কম হয়নি। আগামি ১৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে পরের ম্যাচ রয়েছে নাইটদের। পরপর দু ম্যাচ জিতে দুরন্ত ছন্দে রয়েছে আরসিবি। তবে দলের ঘুড়ে দাঁড়ানোর বিষয়ে আত্মবিশ্বাসী কেকেআর শিবির।

Share this article
click me!